33 C
Kolkata
Wednesday, April 17, 2024
spot_img

বাংলাদেশে গুলশানে বিএনপির মনোনয়ন বঞ্চিতদের বিক্ষোভ

 

মিজান রহমান, ঢাকাঃ বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ের সামনে মনোনয়নবঞ্চিত সমর্থকদের বিক্ষোভ অব্যাহত রয়েছে। ৮ই ডিসেম্বর শনিবার বিকেল থেকে মনোনয়ন বঞ্চিত সমর্থকরা এ বিক্ষোভ করছেন। গুলশান কার্যালয় থেকে বার বার মাইকে মিছিল শ্লোগান না করার ঘোষণা দিলেও তা ভ্রুক্ষেপ করছে না মনোনয়ন বঞ্চিত প্রার্থীদের সমর্থকরা। ঢাকা-১২ আসনের মনোনয়ন বাতিল এবং সেখানে আনোয়ারুজ্জামান আনোয়ারকে মনোনয়ন দেওয়ার দাবিতে সমর্থকরা মিছিল করছেন।

পাশাপাশি নলিতাবাড়ীর একটা আসনের মনোনয়ন বঞ্চিত প্রার্থীর পক্ষে তার সমর্থকরা বিক্ষোভ প্রদর্শন করছেন। এর আগে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দুপুরে মনোনয়ন না পাওয়ার কারণে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহসানুল হক মিলনের পক্ষে শ্লোগান এবং বিক্ষোভ করেন। পরে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের কলাপসিবল গেট তালা দিয়ে বন্ধ করে দেন। প্রায় দেড় ঘণ্টা পর গেট খুলে দিয়ে জাতীয় প্রেসক্লাবে এসে তাৎক্ষণিকভাবে সংবাদ সম্মেলন ১২ ঘণ্টার আল্টিমেটাম দেওয়া হয়।

সংবাদ সম্মেলন শেষে তার সমর্থকরা গুলশানে বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে দিকে রওনা হয়। উল্লেখ্য, চাঁদপুর-১ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ছিলেন এহসানুল হক মিলন। কিন্তু সেখানে এবার মনোনয়ন পেয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও মালয়েশিয়া বিএনপির সভাপতি মোশারফ হোসেন।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles