30 C
Kolkata
Saturday, April 20, 2024
spot_img

গৃহবধূকে খুনের অভিযোগ উঠল স্বামী ,শ্বশুর ,শাশুড়ির বিরুদ্ধে

 

জয় চক্রবর্তী, বনগাঁঃ উত্তর ২৪ পরগনার বনগাঁ থানার অন্তর্গত শক্তিগড় এলাকায় এক গৃহবধূকে খুনের অভিযোগ উঠল স্বামী, শ্বশুর, শাশুড়ির বিরুদ্ধে। বর্তমানে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বনগাঁ থানার পুলিশ।

পারিবারিক সুত্রে খবর, গত ৮ মাস আগে বনগাঁ শক্তিগড় এলাকার শম্ভু কর্মকারের সঙ্গে বিয়ে হয় বসিরহাটের বিশ্বনাথ সেনের মেয়ে রুমার সঙ্গে। অভিযোগ, বিয়ের পর থেকেই রুমার উপরে শ্বশুর বাড়ির সকলে মিলে মানসিক ও শারীরিক অত্যাচার করত। এমনটাই বলেন মৃতার বাবা বিশ্বনাথ সেন। এমনকি ঘটনার দিন সকালে গৃহবধূ বাবার বাড়ি পক্ষ থেকে রুমার মৃত্যু খবর পাওয়ার পরই বনগাঁ ছুটে আসে বাপের বাড়ির লোকেরা। এখানে এসে তারা মেয়ের মৃতদেহ দেখতে পান।

স্থানীয় সুত্রে জানা যায়, ঘটনার ঠিক আগের দিন রাতে গৃহবধূর চিৎকারের আওয়াজ শুনতে পায় তার প্রতিবেশীরা। মেয়ের শ্বশুর বাড়ির প্রতিবেশীদের কাছ থেকে এ কথা জানতে পেরে সাথে সাথে গৃহবধূর বাবা বিশ্বনাথ সেন তার মেয়েকে গলা টিপে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে জামাই শম্ভু কর্মকার, শ্বশুর নিতাই কর্মকার ও শাশুড়ি শিবানী কর্মকারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে বনগাঁ থানায়। ইতিমধ্যে সেই অভিযোগ ভিত্তিতে তদন্ত শুরু করেছে বনগাঁ থানার পুলিশ।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles