30 C
Kolkata
Sunday, April 21, 2024
spot_img

অবৈধভাবে জাল প্রসাধনী দ্রব্য তৈরি করার অপরাধে গ্রেপ্তার ১

 

অর্ণব মৈত্র, বাগুইআটিঃ বর্তমানে মানুষ নিত্য দৈনন্দিন জীবনে বিভিন্ন রকম প্রসাধনী দ্রব্য ব্যবহার করেন। আর তার বেশিরভাগই থাকে ভেজাল মিশ্রিত। কার্যত একপ্রকার অজান্তেই মানুষ দিন দিন সেই সকল ভেজাল মিশ্রিত বস্তু ব্যবহার করছেন। আবার কিছু ক্ষেত্রে এই সকল বস্তু খুবই স্বল্প দামে পাওয়া যায় বলে মানুষ তার গুনাগুণের প্রতি বিশেষ দৃষ্টিপাত করেন না। আর এই সুযোগের যথাযথভাবে লাভ করেন এই সকল অসাধু ব্যবসায়ীরা।

যারা এই সকল বিভিন্ন নামী দামী প্রসাধনী বস্তুর নামে তারা তাদের ভেজাল মিশ্রিত বস্তু ব্যবহার করে অতি সহজেই মানুষের কাছে তাদের বস্তু পৌঁছে দিচ্ছে। কিন্তু কিছু ক্ষেত্রে তাদের হদিশ পাওয়া গেলেও সবসময় তা হয় না। ঠিক একইরকম ভাবে বাগুইহাটি কেষ্টপুরের প্রফুল্ল কাননে অবৈধভাবে নিহার নারকেল তেলের বোতল তৈরি এবং বোতলে তেল ভরে প্যাকেজিং করার অভিযোগ করে এক সংশ্লিষ্ট প্রসাধনী দ্রব্য প্রস্তুতকারক সংস্থা। মূলত সেই অভিযোগের ভিত্তিতেই এই ঘটনার সাথে যুক্ত বাগুইহাটি থানার পুলিশ একজনকে গ্রেফতার করে। ধৃতের নাম কেষ্ট কমল সাহা। ধৃতকে আজ বারাসাত আদালতে তোলা হবে।

পুলিশি সুত্রে খবর, দীর্ঘদিন ধরে বাগুইহাটি কেষ্টপুরের প্রফুল্ল কাননে অবৈধভাবে নিহার নারকেল তেলের বোতল তৈরি এবং বোতলে তেল ভরে প্যাকেজিং করার কাজ হতো বলে সেই মতো সংশ্লিষ্ট এক প্রসাধনী দ্রব্য প্রস্তুতকারক সংস্থা বাগুইআটি থানায় অভিযোগ দায়ের করলে বাগুইহাটি থানার পুলিশ কেষ্ট কমল সাহা নামে একজনকে গ্রেফতার করে। ধৃত ব্যক্তিকে আজ বারাসাত আদালতে পেশ করা হবে বলে জানান বাগুইআটি থানার পুলিশ।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles