33 C
Kolkata
Wednesday, April 17, 2024
spot_img

নিউটাউন থেকে উদ্ধার অপহৃত মধ্যমগ্রামের বাসিন্দা, গ্রেফতার ২

 

অর্ণব মৈত্র, নিউটাউনঃ ১লা ডিসেম্বর রাত ৮:৩০ টা নাগাদ অপহৃত মধ্যমগ্রামের বাসিন্দা মহম্মদ আব্দুল্লা রহমানকে রাজাবাজার থেকে উদ্ধার করলো নিউটাউন থানার পুলিশ। পাশাপাশি অপহরনের সাথে জড়িত দুজনকে গ্রেফতারও করে নিউটাউন থানার পুলিশ। পুলিশ সুত্রে জানা যায়, ধৃত দুই ব্যক্তি মহম্মদ আব্দুল্লা রহমানের পূর্ব পরিচিত। মূলত ব্যবসা সংক্রান্ত বিষয়ের জন্য তাকে অপহরণ করা হয়েছিল।

জানা যায়, গত ২৯শে নভেম্বর নিউটাউনের সিটি সেন্টার ২ থেকে অপহৃত ব্যক্তির গাড়িতে করে তাকে অপহরণ করা হয় বলে। এমনকি তার মোবাইল থেকে বাড়িতে ফোন করে ১০ লাখ টাকা মুক্তিপনও চায় অপহরনকারীরা। পাশাপাশি প্রাণে মেরে ফেলার হুমকি দেয় এবং মারধরও করা হয় তাকে।

পুলিশ সূত্রে খবর, গত ২৯শে নভেম্বর মধ্যমগ্রামের বাসিন্দা মহম্মদ আব্দুল্লা রহমানকে ফোন করে নিউটাউন সিটি সেন্টার ২ এ দুজন ডাকে। এই দুজন ব্যক্তিই রহমানের পূর্ব পরিচিত। এরপর সেখানে খাওয়া দাওয়া করে রাত ১০ টা নাগাদ সিটি সেন্টার ২ এর পিছন থেকে তার গাড়িতে করেই চার পাঁচ জন মিলে মারধর করে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে তাকে অপহরণ করে। দুদিন ধরে তার বাড়িতে রহমানের ফোন দিয়ে ফোন করে ১০ লাখ টাকা মুক্তিপন দাবি করে। না দিলে প্রাণে মারার হুমকিও দেওয়া হলে ১লা নভেম্বর দুপুরে রহমানের পরিবারের লোকেরা নিউটাউন থানায় এসে অভিযোগ দায়ের করলে সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে সূত্র মারফত খবর পেয়ে রাজাবাজার এর একটি বাড়ি থেকে তাকে উদ্ধার করে নিউটাউন থানার পুলিশ। এছাড়া আরও জানা যায়, ব্যবসা সংক্রান্ত বিষয়ের জন্য মহম্মদ আব্দুল্লা রহমানকে অপহরণ করা হয়েছিল এবং সেখান থেকে দুজনকে গ্রেফতারও করা হয়। তবে এই ঘটনার সাথে আর কেউ জড়িত আছে কিনা সেই বিষয়ে খতিয়ে দেখছে পুলিশ।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles