30 C
Kolkata
Thursday, April 18, 2024
spot_img

খ্রিস্টান মতে বিয়ে করছেন প্রিয়াংকা-নিক

 

ওয়েব ডেস্ক, বেঙ্গল টুডেঃ প্রথমে ভারতীয় রীতি মেনে ২রা ডিসেম্বর হিন্দু মতে বিয়ে হবে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের। এরপর ৩রা ডিসেম্বর হবে খ্রিস্টান মতে বিয়ে। এমন খবর নিয়েই শুরু হয় জল্পনা। কিন্তু, শেষ মুহূর্তে পাল্টে গেল সবকিছু ?

রিপোর্টে প্রকাশ, নিক জোনাসের সঙ্গে খ্রিস্টান মতে নাকি শনিবারই বিয়ে হবে প্রিয়াঙ্কা চোপড়ার। শুধু তাই নয়, ক্রিস্টান রীতিতে বিয়ের আগে, নিয়ম অনুযায়ী হবু বর-কনে নাকি ক্রিকেটও খেলবেন। আর সেই ক্রিকেট ম্যাচে অংশ নেবেন জোনাস পরিবার এবং চোপড়া পরিবারের সদস্যরা। 'পি' এবং 'এন' এই দুই নামেই হবে বর-কনের বাড়ির ক্রিকেট দল। ওই নামেই খ্রিস্টান মতে বিয়ের আগে বসবে খেলার আসর।

আরও জানা যাচ্ছে, শনিবারই হবে প্রিয়াঙ্কার গায়ে হলুদের অনুষ্ঠান। গায়ে হলুদ লাগানোর পরই মার্কিন পপ তারকার সঙ্গে খ্রিস্টান মতে গাঁটছড়া বাঁধবেন প্রিয়াঙ্কা চোপড়া। শনিবারের এই অনুষ্ঠানে ২৫০ জন অতিথি হাজির থাকবেন বলেও জানা যাচ্ছে। খ্রিস্টান মতে বিয়ের পর আগামী ৩রা ডিসেম্বর হিন্দু মতে বিয়ের আসরে বসবে প্রিয়াঙ্কা-নিক।

উল্লেখ্য, দীপবীরের মতো প্রিয়াঙ্কা-নিকের বিয়েতেও কেউ ছবি তুলতে পারবেন না বলে খবর। দুটি আমেরিকান ম্যাগাজিন এবং একটি ভারতীয় সংস্থা প্রিয়াঙ্কা-নিকের বিয়ের ছবি তুলবে। তাদের সঙ্গে চুক্তিও সম্পন্ন হয়েছে। পাশাপাশি যতক্ষণ পর্যন্ত নবদম্পতি নিজেদের বিয়ের ছবি শেয়ার করবেন, ততক্ষণ ওই ছবি কোনওভাবেই বাইরে আসবে না বলেও জানা যাচ্ছে।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles