30 C
Kolkata
Thursday, April 18, 2024
spot_img

বেনাপোল সীমান্তে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ডলার সহ আটক ৩

 

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধিঃ যশোরের বেনাপোল সীমান্ত পৃথক পৃথক অভিযান চালিয়ে ৪০ হাজার ইউএস ডলার, ৮০২ বোতল ফেনসিডিল ও ৩৮ বোতল মদ সহ ৩ জন পাচারকারীকে আটক করেছে যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল ও শিকারপুর ক্যাম্পের সদস্যরা। ধৃতদের নাম জাহিদ (১৮) বাড়ি বড় আচড়া গ্রাম বেনাপোল, নাহিদ (১৯) বাড়ি ঝিকরগাছা যশোর, আব্দুর জব্বার (৪০) বাড়ি টেংয়ালী শার্শা যশোর।

বেনাপোল বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার মনির হোসেন জানান, গোপন সংবাদে জানতে পারি এক ডলার পাচারকারী ভারত থেকে বিপুল পরিমান ডলার নিয়ে গাতিপাড়া সীমান্ত থেকে বেনাপোলের দিকে যাচ্ছে। এ ধরনের সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর থেকে সকাল ১০ টা পর্যন্ত সীমান্তে অভিযান চালিয়ে গাতিপাড়া বড় আচড়া সড়কে অভিযান চালিয়ে ৪০ হাজার ডলার সহ তাকে আটক করা হয়।

অপর দিকে শিকড়ী মাঠের মধ্যে থেকে ৫০৯ ফেনসিডিল ও শিকারপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা ২৯৩ বোতল ফেনসিডিল ও ৩৮ বোতল মদ সহ ২ জনকে আটক করেন। এদিনের অভিযানে টহলদল ছিলেন নায়েক মোঃ তরিকুল ইসলাম, নায়েক ইয়ার আলি, ল্যান্স নায়েক আমিনুল ইসলাম, সিপাহী মামুন, সিপাহী সজিব ও সিপাহী আজাহার। আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে। ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে কর্নেল আরিফুল হক ডলার, ফেনসিডিল ও মদ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles