28 C
Kolkata
Sunday, July 14, 2024
spot_img

ব্যারাকপুরে আয়োজিত হল গুনীজন সম্বধর্না

 

অরিন্দম রায় চৌধুরী ও শর্বাণী দে, ব্যারাকপুরঃ ৩০শে নভেম্বর ব্যারাকপুর বিবেক ওয়েল ফেয়ার সোসাইটি ও সৃষ্টি-র উদ্যোগে সুকান্ত সদন ভবনে আয়োজিত হল গুনীজন সম্বর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এবছর তারা দ্বিতীয় বর্ষে পদাপর্ন করে।

এদিনের এই অনুষ্ঠানে মূলত ব্যারাকপুর অঞ্চলের বিশেষ কিছু ব্যক্তিকে সম্বর্ধনা প্রদান করেন বিবেক ওয়েল ফেয়ার সোসাইটি। উক্ত অনুষ্ঠানে সম্বর্ধিত অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন প্রখ্যাত সংগীত শিল্পী হোমেন বরুয়া, ক্রিড়া জগতের তথা ফুটবল জগতের বিখ্যাত খেলোয়াড় স্বপন সেনগুপ্ত, বিখ্যাত চিত্র শিল্পী সুনীল গুহ, শিক্ষা ক্ষেত্রে রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত শিক্ষক তুষার সামন্ত, ডাঃ ভোলা সুরের হয়ে তার সুযোগ্য পুত্র ডাঃ বিশ্বজিৎ সুর, এবং টিটাগড় অঞ্চলে গরিব মানুষদের সেবার জন্য সব সময় তাদের পাশে থাকেন ডাঃ অর্চনা কুমারী। যিনি খুব অল্প বয়সে ডাক্তারি পেশায় নিজের সুনাম অর্জন করেন। এদের সকলের হাতে মানপত্র ও স্মারক তুলে দিয়ে সম্বর্ধনা জানান ব্যারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত।

[espro-slider id=15491]

এছাড়াও এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যারাকপুর বিবেক ওয়েল সোসাইটির সভাপতি তথা বিধায়ক শিলভদ্র, ব্যারাকপুর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি গোপাল পাল, অ্যাডভোকেট ও টিটাগড় পৌরসভার কাউন্সিলর মনিষ শুক্লা, ব্যারাকপুর তৃনমূল যুব কংগ্রেসের মিলন কৃষ্ণ আঁশ সহ আরও অনেকে।

এর পাশাপাশি সাংস্কৃতিক অনুষ্ঠানে হাজির ছিলেন সম্প্রতি বাংলার বিখ্যাত সিরিয়াল সারেগামাপা-র শিল্পী উর্মী চৌধুরী।

ব্যারাকপুর অঞ্চলের সুকান্ত সদন প্রেক্ষাগৃহে এইরকম একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে খুশি সকল দর্শক মন্ডলী।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles