30 C
Kolkata
Thursday, April 18, 2024
spot_img

প্রিয়াঙ্কা ও নিকের বিয়েতে অতিথিদের উপর বড় নিষেধাজ্ঞা

 

ওয়েব ডেস্ক, বেঙ্গল টুডেঃ সম্প্রতি বলিউডে একটি রাজকীয় বিয়ের রেশ কাটার আগেই আর একটি মেগা বিয়ের সানাই বাজল। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন 'দেশি গার্ল' প্রিয়ঙ্কা চোপড়া ও তাঁর বিদেশি প্রেমিক নিক জোনাস।

রাজস্থানের উমেদ ভবন প্যালেসে বিয়ে করছেন প্রিয়ঙ্কা ও নিক। বিয়েতে যে চাঁদের হাট বসবে তা বলাই বাহুল্য। কিন্তু তাদের বিয়েতে উপস্থিত অতিথিদের জন্য বড় নিষেধাজ্ঞা রয়েছে এমনই জানা গিয়েছে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে।

ঠিক যেমন দীপিকা ও রণবীরের বিয়েতে কড়া নিরাপত্তা বজায় ছিল। কোনও পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়েনি তাঁদের বিয়ের ছবি। সেই একই পন্থা নিয়েছেন প্রিয়ঙ্কা ও নিকও। কোনও অতিথি যাতে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় তা প্রকাশ না করে, তার জন্য কড়া নিরাপত্তা ব্যবস্থা হয়েছে তাঁদের বিয়েতে। জানা গিয়েছে, তাদের বিয়েতে কোনও অতিথিই মোবাইল ফোন নিয়ে প্রবেশ করতে পারবেন না।

শুধু তাই নয়, ২৯শে নভেম্বর থেকে ৩রা ডিসেম্বর পর্যন্ত পর্যটকদের জন্য বন্ধ থাকবে উমেদ ভবন। এমনকি উমেদ ভবনের কর্মীরাও এই সময়ে ছুটিতে থাকবেন। প্রিয়ঙ্কা ও নিকের নিয়োগ করা নিরাপত্তারক্ষী ও কর্মীরাই এই সময়ে উমেদ ভবন প্যালেস সামলাবেন।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles