28 C
Kolkata
Saturday, July 13, 2024
spot_img

হাবড়া থানার উদ্যোগে আয়োজিত হল বিনামূল্যে স্বাস্থ্য শিবির

 

শান্তনু বিশ্বাস, হাবড়াঃ সাধারণ মানুষের নিরপত্তা দেওয়ার পাশাপাশি তাদের শারীরিক সুস্থ রাখার ব‍্যবস্থায় সবসময় তৎপর হাবড়া থানার পুলিশ। অপরদিকে সাধারন মানুষের কাছে হাবড়া থানার পুলিশ মানে ভয় নয়। ২৯শে নভেম্বর বৃহস্পতিবার সকালে সাধারণ মানুষের নিরপত্তা দেওয়ার পাশাপাশি তাদের শারীরিক সুস্থ রাখার জন্যে হাবড়া থানার উদ্যোগে মনসাবাড়ি এলাকায় একটা অনুষ্ঠান গৃহে আয়োজিত হয় বেসরকারী নাসিং হোমের সহযোগিতায় বিনামূল্যে স্বাস্থ্য শিবির। এদিনের এই স্বাস্থ্য শিবিরে উপস্থিত ছিলেন থানার আইসি গৌতম মিএ, মেজ বাবু প্রতিক বসু সহ সকলে।

স্বাস্থ্য শিবিরের ছিল চক্ষু পরীক্ষা, সুগার পরীক্ষা, ইসিজি, সহ একাধিক পরীক্ষার ব্যবস্থা করা হয় সাধারণ মানুষের শারীরিক সুস্থতা বজায় রাখার জন্য। এদিন এই স্বাস্থ্য শিবিরে প্রায় এক হাজার মানুষের বিনা খরচে স্বাস্থ্য পরীক্ষা হয় বলে জানা যায়।

মূলত যাদের সকাল থেকে রাত সমাজবিরোধীদের পেছনে ছুটে বেরাতে হয়। সাধারন মানুষের নিরাপত্তার পাশাপাশি তাদের কর্তব্য যথাযথ পালন করতে হয় সাধারন মানুষের সুরক্ষার ক্ষেত্রে। এরই মাঝে সমাজের কাছে বার্তা হিসাবে সমাজের সাধারণ মানুষের পাশে দাড়িয়ে থাকার চেষ্টা করে হাবড়া থানার পুলিশ। 'পুলিশ মানুষের বন্ধু' এই বার্তা দিতেই সাড়া বছর ধরে সামাজিক কাজ করে হাবড়া থানার পুলিশ। এই দিন প্রত‍্যেক পুলিশ সহ সিভিল ভল্টেনটিয়ারা স্বাস্থ্য পরীক্ষা করেছে‌। এই ধরনের স্বাস্থ্য শিবিরে খুশি হাবড়াবাসী।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles