38 C
Kolkata
Monday, April 15, 2024
spot_img

ট্রাফিক আপডেটঃ হাওড়া

 

শুভ সন্ধ্যা হাওড়া শহরবাসী। আজ সন্ধ্যা ৬ টার ট্রাফিক আপডেটে আপনাদের জন্য নিয়ে এসেছি আমরা। এই মুহূর্তে আপনি যদি অফিস থেকে বাড়ি যাওয়ার জন্য বা বাড়ি থেকে বেরোনোর পরিকল্পনা করছেন তাহলে আপনার পক্ষে এই বিষয়টি জেনে নেওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ যে ট্রাফিকের অবস্থা ঠিক কি। আর তাই এই মুহুর্তে হাওড়ার বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তার ট্রাফিকের অবস্থা আপনাদের সামনে তুলে ধরছি আমরা।

আজ এই মুহুর্তে হাওড়া দ্বিতীয় হুগলী ব্রিজে টোল থেকে কোনা এক্সপ্রেসওয়েতে কোনো যানজট নেই।কোনা এক্সপ্রেসওয়ে থেকে দ্বিতীয় হুগলি সেতুর টোল পর্যন্ত দুদিকের রাস্তা একেবারে পরিষ্কার। কোনো ট্রাফিক নেই বললেই চলে। এর পাশাপাশি এ. জে . সি. বোস রোড থেকে আন্দুল রোডের ডি. ভি. সি. মোড় অব্দি উভয় দিকেই উপরে অল্প বিস্তর যানজট রয়েছে এই মুহূর্তে। রাস্তায় সারাইয়ের কাজ চলছে। ফরশোর রোড থেকে হাওড়া পুলিশ স্টেশন অব্দি গাড়ি ধীর গতিতে যাচ্ছে কারন রাস্তার মাঝে একটি স্কুল বাস খারাপ হয়ে দাঁড়িয়ে আছে। জি.টি. রোড ও অপরদিকে এ.জি.সি. বোস রোড যা সরাসরি বোটানিক্যাল গার্ডেন এর দিকে যাচ্ছে, সেই সমস্ত রাস্তারও ট্রাফিক স্বাভাবিক রয়েছে। রাস্তায় কোনপ্রকার যানজট নেই বলেই খবর।

দাশনগর এরিয়াতে নতুন রাস্তার উপরে হালকা চাপ আছে ট্রাফিকের। রাস্তার কাজ চলার জন্য একটু ধীর গতিতে গাড়ি চলছে।অপরদিকে সালকিয়া স্কুল রোড, গিরিশ ঘোষ রোড, বালি রোড ও বেলুড় মঠের দিকের রাস্তাও এই মুহুর্তে সেরকম যান চলাচলে কোনো সমস্যা নেই, সাঁতরাগাছি রেল ষ্টেশনের আশেপাশের রাস্তাতেও কোনো যানজটের খবর নেই। হাওড়া স্টেশন চত্বরের রাস্তাও স্বাভাবিক। আর. বি. সি রোড, চার্চ রোড, নিত্যাধন মুখার্জী রোডের উপর মঙ্গলা হাটের জন্য ট্রাফিকের সামান্য চাপ আছে। এই মুহূর্তের ট্রাফিক আপডেট এখানেই শেষ। আপনার যাত্রা শুভ হোক।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles