31 C
Kolkata
Monday, July 15, 2024
spot_img

বাংলাদেশে বিরোধীদের জয় নিশ্চিত জেনে ক্ষুব্ধ নেতারা হঠাৎ রাস্তায়

 

মিজান রহমান, ঢাকাঃ বাংলাদেশে ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) সংসদীয় আসনে আওয়ামী লীগের স্থানীয় প্রার্থীকে মনোনয়ন দেওয়ার দাবিতে রাস্তা অবরোধ করা হয়। ২৫শে নভেম্বর দুপুর ১২টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক অবরোধ করেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। সন্ধ্যা পর্যন্ত এই কর্মসূচি চলবে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুল হেকিম।

নেতাদের এমন কাণ্ডে স্থানীয়রা জানান, মাথায় কাফনের কাপড় বেঁধে ও হাতে বৈঠা হাতে রাস্তায় বসে বিক্ষোভ করছেন নেতা-কর্মীরা। এতে রাস্তার দুই পাশে বিপুল সংখ্যক যানবাহন আটকে পড়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুল হেকিম জানান, ঈশ্বরগঞ্জ সংসদীয় আসনটি আওয়ামী লীগের ঘাঁটি। কিন্তু এই আসনে যদি মহাজোটের প্রার্থীকে মনোনয়ন দেওয়া হয়, তাহলে বিরোধীদের জয় নিশ্চিত। সেজন্য আওয়ামী লীগের প্রার্থীকে মনোনয়ন দেওয়ার দাবিতে রাস্তা অবরোধ করেছেন দলের কর্মীরা।

ঈশ্বরগঞ্জ সংসদীয় আসনটি মহাজোট প্রার্থী বর্তমান সংসদ সদস্য ফখরুল ইমামকে দেওয়া হচ্ছে এই খবর ছড়িয়ে পড়ার পরই রাস্তা অবরোধ করে স্থানীয় আওয়ামী লীগ। এদিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুল হেকিম ও পৌর আওয়ামী লীগের সভাপতি সাবেক পৌর মেয়র মো. হাবিবুর রহমান অবরোধে নেতৃত্ব দিচ্ছেন বলে জানা গেছে।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles