29 C
Kolkata
Tuesday, July 16, 2024
spot_img

দুস্থ ছাত্র-ছাত্রীদের সাহায্যার্থে এগিয়ে এল সীমান্তরক্ষী বাহিনী

 

অর্ণব মৈত্র, হিঙ্গলগঞ্জঃ ২৬শে নভেম্বর প্রত্যন্ত সুন্দরবন লাগোয়া হিঙ্গলগঞ্জ ব্লকের দুস্থ ছাত্র-ছাত্রীদের জন্য এগিয়ে এল সীমান্তরক্ষী বাহিনী। দুস্থ ছেলে মেয়েদের হাতে শিক্ষা সামগ্রী ও খেলার সামগ্রী তুলে দেওয়ার পাশাপাশি হিঙ্গলগঞ্জ ব্লকের বেশ কয়েকটি ক্লাবকে খেলার সামগ্রীও তুলে দেয় বিএসএফের ২৭ নম্বর ব্যাটেলিয়ন।

এদিন হিঙ্গলগঞ্জ ১৩ নম্বর স্যান্ডেল বিল এলাকায় একটি অনুষ্ঠানের আয়োজন করে বিএসএফের ২৭ নম্বর ব্যাটেলিয়ন। অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয় হিঙ্গলগঞ্জ এর প্রত্যন্ত সুন্দরবন এলাকার ১০ টি স্কুলের ছাত্র-ছাত্রী ও ৭ টি ক্লাবের সদস্যদের। ওই অনুষ্ঠান থেকেই স্কুল ছাত্র-ছাত্রীদের হাতে তুলে দেওয়া হয় স্কুল ব্যাগ, বই, খাতা, পেন, জ্যামিতি বাক্স, সহ বিভিন্ন শিক্ষা সামগ্রী। একইসঙ্গে আমন্ত্রিত ক্লাব সদস্যদের হাতে তুলে দেওয়া হয় ফুটবল, ভলিবল, ক্রিকেট, ক্যারামবোর্ড এর মতো বিভিন্ন খেলার সামগ্রীও। এদিন প্রায় দুশোরও বেশি ছেলে মেয়েদের হাতে এই সকল সামগ্রী তুলে দেওয়া হয়।

মূলত সীমান্ত এলাকার মানুষের সঙ্গে বিএসএফ কর্মীদের সুসম্পর্ক গড়ে তুলতে ও দুঃস্থ মানুষদের সাহায্যার্থে এই অনুষ্ঠানের আয়োজন বলে জানা যায় বিএসএফের পক্ষ থেকে। সোমবার এই অনুষ্ঠানে হাজির ছিলেন বিএসএফের ২৭ নম্বর ব্যাটালিয়নের কমান্ডার শ্রী অরুন কুমার। এদিন বিএসএফের তরফ থেকে এই ধরনের শিক্ষা সামগ্রী ও খেলার সামগ্রী পেয়ে উৎসাহ প্রকাশ করেন উপস্থিত ছাত্র-ছাত্রী থেকে স্কুলের শিক্ষক-শিক্ষিকারাও।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles