29 C
Kolkata
Tuesday, July 16, 2024
spot_img

কলকাতা বিমানবন্দরে বিমান উড়িয়ে দেবার হুমকি

অর্ণব মৈত্র, কলকাতাঃ ২৬শে নভেম্বর একজন সন্দেহভাজন বিমানযাত্রীর কথায় আতঙ্ক ছড়াল কলকাতা বিমানবন্দরে। তবে যাত্রীরা সকলেই সুরক্ষিত রয়েছে বলে জানা যায়। যদিও পরে ওই সন্দেহভাজন ব্যক্তিকে আটক করে সিআইএসএফের হাতে তুলে দেন বিমান কর্মীরা।

জানা যায়, এদিন জেট এয়ারওয়েজ 9W0472 এই বিমানটি কলকাতা থেকে মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা দেওয়ার সময় টেক অফ করার আগের মুহূর্তে ওই বিমানে 29B সিটে বসে থাকা মুখে রুমাল দিয়ে ঢাকা এক ব্যক্তি বিমানে বসেই কাউকে ফোন করে হুমকি দেয় এবং সমস্ত যাত্রীদের প্রাণে মেরে ফেলার কথাও বলে। এরপর ওই ব্যক্তির এই কথাটি যাত্রীদের কানে এলে যাত্রীরা বিমান কর্মীদের জানায়। ঘটনার কথা বিমান কর্মী পাইলটকে জানালে পাইলট ATC এর সাথে যোগাযোগ করে বিমানবন্দরে ঘুরিয়ে আনে বিমানটিকে।

যদিও ধৃত যুবকের কথার সাথে সামঞ্জস্যপূর্ণ কোন কিছুই বিমানে পাওয়া যায়নি। তবে সন্দেহজনক ওই যুবককে আটক করে সিআইএসএফের তুলে দেন বিমান কর্মীরা। এই মুহূর্তে ধৃতকে জিজ্ঞাসাবাদ করছে সিআইএসএফ। তবে বিমানে উপস্থিত সকল যাত্রীরা সুরক্ষিত রয়েছে বলে জানা যায়। এর পাশাপাশি সিআইএসএফ সূত্রে জানা যায়, ধৃতের নাম যোগ বেদান্ত পোদ্দার। এই ব্যক্তি জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত আছে।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles