34 C
Kolkata
Monday, March 25, 2024
spot_img

ট্রাফিক আপডেটঃ হাওড়া

 

হাওড়া শহরবাসীকে জানাই শুভ সন্ধ্যা। আজকের সন্ধ্যে ৬ টার ট্রাফিক আপডেট আপনাদের জন্য নিয়ে এসেছি আমরা। আপনি যদি এই মুহুর্তে অফিস থেকে বেরাচ্ছেন বা বাড়ি থেকে বেরোনোর পরিকল্পনা করছেন তাহলে আপনার পক্ষে এই বিষয়টি জেনে নেওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই মুহুর্তে হাওড়ার বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তার ট্রাফিকের অবস্থা আপনাদের সামনে তুলে ধরছি। 

আজ এই মুহুর্তে হাওড়া দ্বিতীয় হুগলী ব্রিজে টোল থেকে কোনা এক্সপ্রেসওয়েতে জানাগেট অব্দি ট্রাফিকের কোনপ্রকার চাপ নেই। কোনা এক্সপ্রেসওয়ে থেকে সুন্দর পাড়া অব্দি রাস্তায় গাড়ির গতি স্বাভাবিক। জানাগেট থেকে দ্বিতীয় হুগলি সেতুর টোল পর্যন্ত রাস্তা পরিষ্কার, কোনো ট্রাফিক নেই। এর পাশাপাশি আন্দুল রোডের উপরেও কোনো যানজট নেই।

[espro-slider id=15200]

ফরশোর রোড, জি.টি. রোড -এ ট্রাফিক লালবাবা কলেজ থেকে বালি অব্দি রাসের মেলা উপলক্ষ্যে ধীর গতিতে চলছে ও অপরদিকে এ.জি.সি. বোস রোড যা সরাসরি বোটানিক্যাল গার্ডেন এর দিকে যাচ্ছে, সেই সমস্ত রাস্তারও ট্রাফিক স্বাভাবিক রয়েছে। সালকিয়া স্কুল রোড, গিরিশ ঘোষ রোড ও বেলুড় মঠের দিকের রাস্তাও এই মুহুর্তে সেরকম যান চলাচলে কোনো সমস্যা নেই,সাঁতরাগাছি রেল ষ্টেশনের আশেপাশের রাস্তাতেও কোনো যানজটের খবর নেই। ট্রাফিকের কোনো চাপ নেই হাওড়া স্টেশন চত্বর সহ দিঘা বাস স্ট্যান্ড ও পার্শ্ববর্তী এলাকাতে। এই মুহূর্তের ট্রাফিক আপডেট এখানেই শেষ।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles