32 C
Kolkata
Thursday, May 30, 2024
spot_img

বাংলাদেশের একাদশ জাতীয় নির্বাচনে ৭০টির বেশি আসন ছাড়বে না আওয়ামী লীগ: কাদের

 

মিজান রহমান, ঢাকাঃ আওয়ামী লীগের জোট ও মিত্রদের ৬৫-৭০টির বেশি আসন দেওয়া হচ্ছে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, এখন আসন ভাগভাগির বিষয়টি আলাপ আলোচনার পর্যায়ে আছে। কাল বা পরশুর মধ্যে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে।

২৪শে নভেম্বর শনিবার বাংলাদেশের রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলীয় জোট ও মহাজোট নেতাদের সঙ্গে বৈঠক শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। জাতীয় পার্টিকে কয়টি আসন দেওয়া হচ্ছে এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, জাতীয় পার্টিকে কয়টি আসন দেওয়া হচ্ছে তা এখনও পরিষ্কার নয়। তবে শরিকদেরকে ৬৫-৭০ এর বেশি আসন দেওয়া হচ্ছে না। এর আগে সকালে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জোট-মহাজোট নেতাদের সঙ্গে বৈঠক করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এদিন প্রথমে ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠকে বসেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু ও সাধারণ সম্পাদক শিরীন আকতার। এরপর বৈঠকে বসেন রাশেদ খান মেননের ওয়ার্কার্স পার্টি। ওয়াকার্স পার্টির সঙ্গে বৈঠক শেষে ওবায়দুল কাদের জাতীয় পার্টির সঙ্গে বৈঠকে বসেন। বৈঠকে জাপা মহাসচিব রুহুল আমিন হাওলাদার ছাড়াও উপস্থিত ছিলেন জাপা নেতা মশিউর রহমান রাঙ্গা, মুজিবুল হক চুন্নু ও কাজী ফিরোজ রশীদ।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles