31 C
Kolkata
Friday, April 19, 2024
spot_img

ট্রাফিক আপডেটঃ হাওড়া

 

 শুভ সন্ধ্যা হাওড়া শহরবাসী। আজ সন্ধ্যা ৬টার ট্রাফিক আপডেটে আপনাদের জন্য নিয়ে এসেছি আমরা। হাওড়া শহরের জন্য এক্সক্লুসিভ এই প্রথমবার আমাদের বেঙ্গল টুডের পোর্টালে। আপনি যদি এই মুহুর্তে বাড়ি থেকে বেরাচ্ছেন বা বেরোনোর পরিকল্পনা করছেন তাহলে আপনার পক্ষে এই বিষয়টি জেনে নেওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই মুহুর্তে হাওড়ার বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তার ট্রাফিকের অবস্থা আপনাদের সামনে তুলে ধরছি। 

[espro-slider id=15085]

আজ এই মুহুর্তে হাওড়া দ্বিতীয় হুগলী ব্রিজে টোল থেকে কোনা এক্সপ্রেসওয়েতে জানাগেট অব্দি ট্রাফিকের চাপ আছে। তারপর থেকে যানজট নেইকোনা এক্সপ্রেসওয়ে থেকে সুন্দর পাড়া অব্দি রাস্তায় গাড়ির গতি খুব ধীর। জানাগেট থেকে দ্বিতীয় হুগলি সেতুর টোল পর্যন্ত রাস্তা একেবারেই পরিষ্কার। কোনো ট্রাফিক নেই। এর পাশাপাশি আন্দুল রোডের উপরে অল্প যানজট আছে। ফরশোর রোড, জি.টি. রোড ও অপরদিকে এ.জি.সি. বোস রোড যা সরাসরি বোটানিক্যাল গার্ডেন-এর দিকে যাচ্ছে, সেই সমস্ত রাস্তারও ট্রাফিক স্বাভাবিক রয়েছে। রাস্তায় কোন প্রকার যানজট নেই বলেই খবর।

অপরদিকে সালকিয়া স্কুল রোড, গিরিশ ঘোষ রোড ও বেলুড় মঠের দিকের রাস্তাতেও এই মুহুর্তে সেরকম যান চলাচলে কোনো সমস্যা নেই,সাঁতরাগাছি রেল ষ্টেশনের আশেপাশের রাস্তাতেও কোনো যানজটের খবর নেই। ট্রাফিকের কোনো চাপ নেই হাওড়া স্টেশন চত্বর সহ দিঘা বাস স্ট্যান্ড সহ পার্শবর্তী এলাকায়। এই মুহূর্তের ট্রাফিক আপডেট এখানেই শেষ। আপনার যাত্রা শুভ হোক।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles