31 C
Kolkata
Thursday, May 30, 2024
spot_img

সল্টলেকের ডব্লু এল সি কলেজে হস্তশিল্পের প্রদর্শনী

 

অর্নব মৈত্র,সল্টলেকঃ ফেলে দেওয়া জলের বোতল, বাতিল হওয়া জিন্সের প্যান্ট, পুরানো প্ল্যাস্টিকের ঝুড়ি, ভেঙে যাওয়া খেলনা দিয়েও যে অসাধারণ, অনবদ্য কিছু সৃষ্টি করা যায় তা দেখতে হলে আপনাকে যেতে হবে সল্টলেক সেক্টর ফাইভের ডব্লু এল সি কলেজে। এখানেই ছাত্র ছাত্রী ও ফ্যাকাল্টিদের উদ্যোগে তিন দিন ব্যপি প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। যেখানে ফ্যাশনেবল ড্রেস থেকে শুরু করে আকর্ষনীয় পেন্টিং থাকছে প্রদর্শনীর জন্য।

[espro-slider id=15018]

সল্টলেকের ই এন ব্লকের টাচ স্টোন টাওয়ারের তৃতীয় তলেই চলছে এই প্রদর্শনী। প্রদর্শনী থেকে পছন্দ সই জিনিস কিনছেন উপস্থিত অনেকেই। রোজই ভিড় বাড়ছে উৎসুকদের।অফিস পাড়ায় এরকম একটা আর্ট প্রদর্শনী করতে পেরে খুশি কলেজের ফ্যাকাল্টি মল্লিকা আইচ দাস। তিনি বলেন, "সাধারণ মানুষের আমাদের প্রদর্শনী ভাল লাগছে। ছেলে মেয়েরাও উৎসাহ পাচ্ছেন এটা বড় কথা। কয়েকটি পেন্টিং ও ভালো দামে বিক্রি হয়েছে।"

ডব্লু এল সি কলেজের সি ই ও মালবিকা সেনগুপ্ত বলেন, "এটা একটা পাইলট প্রজেক্ট। কলকাতার বাইরে দিল্লি সহ অন্যান্য শহরে ছাত্র ছাত্রীদের হাতের কাজের প্রদর্শনী হলেও কলকাতায় এটা প্রথম। ছেলে মেয়েদের আগ্রহ, দক্ষতা যথেষ্ট উৎসাহ ব্যাঞ্জক।"

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles