32 C
Kolkata
Thursday, May 30, 2024
spot_img

চিকিৎসার টাকা না মেটাতে পারায় রোগী আটকে রাখার অভিযোগ একটি বেসরকারী নার্সিংহোমের বিরুদ্ধে

 

অর্ণব মৈত্র, বাগুইআটিঃ চিকিৎসার টাকা না মেটাতে পারায় বা হাসপাতালের বিল না মেটাতে পারায় পূর্বেও রোগী আটকে রাখা অথবা মৃতদেহ আটকে রাখার অভিযোগ উঠেছে বহু নার্সিংহোম ও হাসপাতালের বিরুদ্ধে। আবারও সেই একই ঘটনার পুনরাবৃত্তি দেখতে পাওয়া গেল বাগুইআটির একটি বেসরকারী নার্সিংহোমের বিরুদ্ধে। এবার চিকিৎসার টাকা না মেটাতে পারায় রোগী আটকে রাখার অভিযোগ উঠলো বাগুইআটির একটি বেসরকারী নার্সিংহোমের বিরুদ্ধে।

জানা যায়, দূর্গাপূজোর নবমীর দিন বছর ১৮-এর কুমারেশ সাহা পথ দুর্ঘটনায় আহত হয়। নদীয়ার করিমপুর থেকে পরিবারের লোক চিকিৎসার জন্য নিয়ে আসে বাগুইআটির একটি নার্সিংহোমে। ৭ দিন পর ২ লক্ষ ৬০ হাজার টাকা নিয়ে ছাড়া হলেও বলা হয় এক মাস পর আসার জন্য সেই মতো ডাক্তার দেখাতে আসলে বলা হয় প্লাস্টিক সার্জারি করতে ও খরচ বলা হয় ৪০ হাজার টাকা, সেই মতো আবার ভর্তি করা হয়। ৭দিন পর পরিবারের লোকদের জানানো হয় ৮০ হাজার টাকা দিতে।

অভিযোগ, বাড়ির লোক বিষয়টি নিয়ে প্রতিবাদ করলে রোগী আটকে রাখে ওই বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষ। বলা হয়, বিল না মেটালে ছাড়া যাবে না রোগীকে। আর তারপরই রোগীর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয় বাগুইআটি থানায়। ঘটনাস্থলে বাগুইআটি থানার পুলিশ।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles