32 C
Kolkata
Thursday, May 30, 2024
spot_img

অবশেষে প্রকাশ পেল দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং-এর বিয়ের ছবি

ওয়েব ডেস্ক, বেঙ্গল টুডেঃ ১৫ই নভেম্বর বৃহস্পতিবার রাতে রণবীর ও দীপিকা তাঁদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এবং মুহূর্তের মধ্যে সে ছবি ভাইরাল হয়েছে। আর সেই ছবির প্রতীক্ষায় সোশ্যাল মিডিয়ায় এখন ঝড় বইছে। আসলে বলিউডের এই তারকা দম্পতি এতটাই গোপনীয়তা রক্ষা করছিলেন যে দীপবীর-এর বিয়ের ছবি প্রকাশ্যে আসাটাই অসম্ভব হয়ে পড়েছিল। এমনকী ভারতীয় মিডিয়া যাদের সঙ্গে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং-এর যথেষ্ট সুসম্পর্ক তাঁদের কাউকেও লেক কোমোর ভিলা ডেল বালবিয়ানেল্লো-র আশপাশে ভিড়তে দেওয়া হয়নি।

যদিও এদিন সকাল থেকেই অবশ্য একটা গুঞ্জন চলছিল। বিশেষ সূত্রে দাবি করা হয়েছিল ভারতীয় সময় বিকেল ৫ টা নাগাদ বিয়ের ছবি সরকারিভাবে প্রকাশ করবেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। কিন্তু, সাড়ে ৬টা পেরিয়ে গেলেও সেই ছবি প্রকাশ্যে আসেনি। অবশেষে রাত ৮টার পর সামনে এল দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং-এর বিয়ের ছবি। রণবীর সিং টুইটারে নিজেই এই ছবি প্রকাশ করেন। এরপরই নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে সেই ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করেন ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

১৪ই নভেম্বর দীপিকা ও রণবীরের দক্ষিণ ভারতীয় কোঙ্কনি মত অনুসারে এবং ১৫ই নভেম্বর বৃহস্পতিবার সিন্ধ্রি পদ্ধতিতে বিয়ে হয়েছে। ইতালির লেক কোমোতে তাঁদের বিয়ের অনুষ্ঠানে কেবলমাত্র পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিল।

প্রসঙ্গত ইতালিতে বিয়ের অনুষ্ঠান সেরে আগামী ১৮ই নভেম্বর নবদম্পতি মুম্বাই ফেরত আসছেন বলে জানা গিয়েছে এবং বেঙ্গালুরুর রিসেপশন পার্টিতে আগামী ২১শে নভেম্বর তাঁদের একসঙ্গে প্রথমবার জনসমক্ষে আসতে দেখা যাবে বলে শোনা গিয়েছে। তারপর দীপিকা ও রণবীর মুম্বাইতেও আগামী ২৮শে ডিসেম্বর ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য একটা রিসেপশন পার্টির আয়োজন করেছেন বলে জানা যায়।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles