33 C
Kolkata
Friday, March 29, 2024
spot_img

প্রয়াত হলেন কিংবদন্তী অভিনেত্রী সুপ্রিয়া দেবী

ওয়েবডেস্ক, বেঙ্গল টুডে:

প্রয়াত হলেন অভিনেত্রী সুপ্রিয়া দেবী। মাত্র ৮৩ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন কিংবদন্তী অভিনেত্রী সুপ্রিয়া দেবী। মূলত দীর্ঘ দিন ধরেই বয়সজনীত নানা অসুস্থতায় ভুগছিলেন তিনি। এর দরুন ২৬ শে জানুয়ারি ভোররাতে নিজ বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। কিংবদন্তী অভিনেত্রীর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা চলচ্চিত্র জগত।

প্রসঙ্গগত অভিনেত্রীর মৃত্যুতে চলচ্চিত্র জগত ছাড়াও গোটা দেশ তথা বাংলার সকলেই এদিন শোক প্রকাশ করছেন। এক্ষেত্রে শোক প্রকাশ করেন, সাবিত্রী চট্টোপাধ্যায়, সৌমিত্র চট্টোপাধ্যায়, সন্ধ্যা রায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও পরিচালক গৌতম ঘোষ। এছাড়া শোক প্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্ধ্যোপাধ্যায় এবং টলিউডের অনেক বিশিষ্ট মানুষ। মুখ্যমন্ত্রী বলেন,”উত্তম অধ্যায়ের অবসান। চলচ্চিত্র জগতের অপূরণীয় ক্ষতি।”

এর পাশাপাশি সন্ধ্যা রায় শোকাচ্ছন্ন গলায় জানান, “বেণুদি আমার দিদির মতো ছিলেন। তিনি ছবিতে যা ছাপ রেখে গিয়েছেন, মানুষ তা মনে রাখবেন”।

এমনকি সুপ্রিয়া দেবীর মেয়ে সোমা মুখোপাধ্যায় ও নাতি শন মুখোপাধ্যায় জানান, এই রকম কিছু ঘটতে পারে তাঁরা আশাই করেননি। শনের কথায়, “আমি দিদার সঙ্গে সব সময়ে থাকতাম। দিদা ভালই ছিলেন।”

উল্লেখ্য সুপ্রিয়া দেবী প্রথম ৭ বছর বয়সে মঞ্চে অভিনয় করেন। তিনি রান্না করতে খুব ভালবাসতেন। মহানায়ক উত্তম কুমার তাঁর হাতের রান্নার বড় ভক্ত ছিলেন।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles