28 C
Kolkata
Thursday, July 18, 2024
spot_img

রাস্তা সারাইয়ের দাবীতে টাকী রোড অবোরোধ

 

অর্ণব মৈত্র, বসিরহাটঃ দীর্ঘদিন ধরে বেহাল দশায় পরিণত হয়ে রয়েছে বসিরাট নেওড়া দিঘীর মোড় থেকে ঘড়ি বাড়ি মোড় পর্যন্ত টাকি রোডের এই বিস্তীর্ণ এলাকা। বেহাল রাস্তা সংস্কার না হওয়ায় গাড়ি চলাচলের ফলে ধুলোর সমস্যার সম্মুখীন হতে হচ্ছে স্থানীয় বাসিন্দাদের। এমন কি বেহাল রাস্তার কারণে প্রায়ই দুর্ঘটনার সম্মুখীন হতে হয় পথচলতি সাধারণ মানুষকে।

এমনকি রাস্তা সংস্কারের দাবিতে একাধিকবার বিক্ষোভ ও আন্দোলন করেন স্থানীয় বাসিন্দারা। গত কয়েক মাসে এই এলাকার বেশ কিছু জায়গায় নিম্নমানের কিছু কাজ হলেও বর্তমানে বেশ কিছু রাস্তা এখনো সংস্কার করা হয়নি বলেও অভিযোগ তুলেছেন স্থানীয় বাসিন্দারা। যার ফলে দুর্দশা রয়েই গেছে সাধারণ মানুষের। তারই প্রতিবাদে ১৪ই নভেম্বর সকাল দশটা থেকে নেওড়া দিঘী মোড়ের টাকি রোডের উপরে রাস্তায় বেঞ্চ ও বাস আর করে দিয়ে পথ অবরোধ শুরু করেন স্থানীয় মানুষজন।

স্থানীয় ব্যবসায়ী দীব্যেন্দু দাস বলেন, "রাস্তা সংস্কারের জন্য বহুবার বলেও কাজ হচ্ছে না। আমরা পুলিশের উপর ভরসা করিনা। চব্বিশ ঘন্টার মধ্যে যদি কাজ শুরু না হয় তাহলে রাস্তা কেটে দিয়ে আন্দোলনের পথে যাব আমরা"।

অপরদিকে অবরোধের খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে আসে বসিরহাট থানার পুলিশ। প্রথম অবস্থায় অবরোধ তুলতে ব্যর্থ হতে হয় পুলিশকে। পরে প্রায় দু' ঘণ্টা অবরোধ চলার পর দুপুর ১২ টা নাগাদ বসিরহাট থানার আইসির আশ্বাসে অবরোধ তুলে নেন আন্দোলনকারীরা।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles