28 C
Kolkata
Thursday, July 18, 2024
spot_img

রাজারহাট থেকে ধৃত এক মোটরবাইক চোর

 

অর্ণব মৈত্র, রাজারহাটঃ ১২ই নভেম্বর রাতে রাজারহাট চৌমাথা থেকে ধৃত এক মোটরবাইক চোর। ধৃতের নাম মইদুল মৃধা। পুলিশি জিজ্ঞাসাবাদে জানা যায়, দিনের বেলায় একটি গ্যারেজের বাইক মিস্ত্রি হিসাবে মইদুল মৃধাকে চিনত এলাকার মানুষ। কিন্তু রাত হলেই তার পেশা ছিল বাইক চুরি করা।

গতকাল দুপুরে রাজারহাটের রাইগাছি এলাকার একটি সার্ভিস সেন্টার থেকে ল্যাপটপ, নগদ ৩২ হাজার টাকা এবং কিছু নথিপত্র সহ চুরির অভিযোগ করা হয় রাজারহাট থানায়। এরপর পুলিশ ঘটনার তদন্তে নেমে সার্ভিস সেন্টারের সিসি টিভি ক্যামেরা খতিয়ে দেখে যায়, সার্ভিস সেন্টারে মধ্যে মইদুল মৃধাকে ঢুকতে দেখা যায় এবং কিছু নিয়ে সামনের মোটর বাইক গ্যারেজে ঢুকতে দেখা যায়। তারপর রাতে রাজারহাট চৌমাথা থেকে মইদুল মৃধাকে গ্রেফতার করে পুলিশ। ধৃতের কাছ থেকে ২২ হাজার টাকা উদ্ধার হলেও বাকি আর কিছু পাওয়া যায়নি। ধৃতকে আজ বারাসত আদালতে তোলা হলে বিচারক ৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত মইদুল মৃধা এর আগেও ২০১৫ ও ২০১৬ সালে মোটরবাইক চুরির অভিযোগে গ্রেফতার করা হয়। বর্তমানে ধৃত মইদুলকে হেফাজতে নিয়ে সার্ভিস সেন্টারের চুরি যাওয়া জিনিস উদ্ধারের পাশাপাশি এই চুরি চক্রে আর কেউ জড়িত আছে কি না তা খতিয়ে দেখছে রাজারহাট থানার পুলিশ।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles