32 C
Kolkata
Thursday, May 30, 2024
spot_img

১৯ জানুয়ারী ব্রিগেড ও সভার প্রস্তুতি সভা ভাঙড়ে

 

অর্ণব মৈত্র, ভাঙড়ঃ কেন্দ্রীও সরকারের জন বিরোধী নিতির বিরুদ্ধে আগামী ১৯ শে জানুয়ারী ব্রিগেড ও সভার ডাক দিয়েছেন তৃণমূল সুপ্রীম মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়া আগামী লোকসভার নির্বচনের প্রস্তুতি উপলক্ষে ভাঙড়ের কাঁঠালিয়া বাজারে রাজনৈতিক কর্মী সভার আয়োজন করে ভাঙড় ২ নং ব্লক তৃণমূল কংগ্রেস। এদিনের প্রধান বক্তা ছিলেন দক্ষিন ২৪ পরগনার জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা রাজ্য সভার সাংসদ শুভাশিষ চক্রবর্তী।

জেলার দ্বায়িত্ব পাওয়ার পর ভাঙড়ে প্রথম সভা করলেন সভাপতি শুভাশিষ চক্রবর্তী। ভাঙড়ের গোষ্ঠী দ্বন্দ ভুলে এক মঞ্চে দেখা যায় স্থানীয় বিধায়ক তথ মন্ত্রী রাজ্জাক মোল্লা, আরাবুল ইসলাম, নান্নু হোসেন, কাইজার আহমেদ, ওইদুল এসলাম সহ ভাঙড় এবং জেলার নেতা নেত্রী।

এদিন সভায় উপস্থিত হয়ে শুভাশিষ চক্রবর্তী বলেন, "১৯ শে জানুয়ারী আমাদের ব্রিগেড সমাবেশ, কেন্দ্রের মসনদে বসে থাকা দলটিকে উৎখাদ করতে হবে, ভাঙড়ের মাটি শক্ত খাটি, এখানে সব উল্লখযোগ্য নেতা, ভাঙড়ের মানুষেরা যেনো কষ্টে না থাকে কর্মীদের সেই নির্দেশ দেন তিনি, আমি সেই নেতা চাই যে নেতারা মাঠে নেবে মানুষের জন্য কাজ করে।

আরাবুল ইসলাম বলেন, ভাঙড়ের পবিত্র মাটি, ভাঙড়ের মাটি তৃণমূলের শক্ত ঘাটি, মমতা বন্দ্যোপাধ্যায়ের আশির্বাদ ধন্য মাটি, বাংলা মাটিতে দাঁত ফোঁটানোর জায়গা নেই কোন দলের, ভাঙড়ের এক ইঞ্চি মাটিতে বিজেপি কেনো কোনো দলের জায়গা নেই, ভাঙড়ে আমাদের মধ্যে ভুল থাকুক, ভ্রান্তি থাকুক রাজনীতির মাঠে আমরা এক ইঞ্চি মাটি ছাড়বো না।

রাজ্জাক মোল্লা নতুন কর্মীদের বলেন, স্বচ্ছ ভাবে কাজ করতে হবে, মানুষের পাশে থাকতে হবে। বিজেপি যে রথ নিয়ে মিটিং মিছিল করছে তা নিয়ে বলেন বিজেপির উত্থান হবে না তবে কিছু ভোট বাড়িয়ে নেবে।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles