28 C
Kolkata
Thursday, July 18, 2024
spot_img

এবার রোহমানকে নিয়ে মুখ খুললেন খোদ সুস্মিতা

 

ওয়েব ডেস্ক, বেঙ্গল টুডেঃ বলিউডে আপাতত বিয়ের মরশুম, দু'দিন বাদেই দীপিকা-রণবীরের বিয়ে, আবার ২০১৯-এ নাকি গাঁটছড়া বাঁধছেন মালাইকা-অর্জুন। এরই মাঝে শোনা যাচ্ছিল সুস্মিতাও নাকি ২০১৯ এই ১৫ বছরের ছোট রোহমান শলের সঙ্গে বিয়েটা সেরে ফেলবেন। ইতিমধ্যেই সুস্মিতা-রোহমানের সম্পর্ক নিয়ে বি-টাউনে জোর জল্পনা শুরু হয়। তবে এবার সে বিষয়ে মুখ খুলেছেন খোদ সুস্মিতা।

প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন এক্কেবারেই লুকোচুরির খেলার পাত্রী নয়, আর লজ্জা পাওয়ার তো নয়ই। বরাবরই বোল্ড লাইফস্টাইল লিড করেন সুস্মিতা। কেরিয়ারের এক্কেবারে গুরুত্বপূর্ণ সময় মাত্র ২৫ বছর বয়সে বিয়ে না করে কন্যা সন্তান রিনিকে দত্তক নিয়ে সকলকে চমকে দিয়েছিলেন সুস্মিতা। পরে আবার আলিশাকে দত্তক নেন তিনি। শুধু তাই নয়, গোটা জীবনে সুস্মিতার প্রেমিকের সংখ্যা নেহাত কম নয়। ১০ জনেরও বেশি পুরুষের সঙ্গে নাম জড়িয়েছে প্রাক্তন মিস ইউনিভার্সের। ঋতিক ভাসিন, বিক্রম ভায়, রণদীপ হুদা, ওয়াসিম আক্রম, মুদাসসর আজিজ, ইমজিয়াড খাতরি, মানব মেনন, সঞ্জয় নারঙ্গ, সাবির ভাটিয়া, বান্টি সচদেব সহ আরও কত কে। তবে শেষবার বান্টি সচদেবের সঙ্গে সুস্মিতার প্রেমের অভিজ্ঞতা খুব তীক্ত বলে শোনা যায়। জানা যায়, সুস্মিতার সঙ্গে প্রেম করতে করতেই দিয়া মির্জা, নেহা ধুপিয়ার সঙ্গেও সম্পর্ক চালিয়ে যান বান্টি। যে কারণে সম্পর্ক ভেঙে যায়।

তবে আপাতত সুস্মিতা বছর ২৭-এর মডেল রোহমান শলের সঙ্গে প্রেম করছেন। আর একথা নিজেই ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে স্বীকার করে নিয়েছেন অভিনেত্রী। তবে আপাতত বিয়ের কোনও পরিকল্পনাই নাকি তাঁর নেই বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন অভিনেত্রী। অর্থাৎ ১৫ বছরের ছোট মডেল রোহমান শলের সঙ্গে তাঁর যে বিয়ের জল্পনা বি-টাউনে শুরু হয়েছিল তাতে পুরোটাই জল ঢেলে দিলেন সুস্মিতা। বিশেষ ইনস্টা পোস্টের মাধ্যমে সে কথা জানিয়ে দিয়েছেন অভিনেত্রী।

 

তিনি লিখেছেন, ''যখন সারা বিশ্ব ভাবছে যে আমি বিয়ে করছি, প্রতিশ্রুতিবদ্ধ হতে চলেছি, তখন বলে রাখি, আমি আমার শরীর চর্চা নিয়েই ব্যস্ত। তাই যে গুজব রটছে তার পুরোটাই মিথ্যা। তবে হ্যাঁ যদি কেউ বলেন আমি রোম্যান্স করছি, সেটা এক্কেবারেই ঠিক। সত্যিটা সকলের উদ্দেশ্যে জানিয়ে রাখলাম।''

শোনা যায়, সুস্মিতার সঙ্গে রোহমানের আলাপ একটি ফ্যাশান শোয়ে, সেখান থেকেই বন্ধুত্ব। তারপর রোহমানকে প্রায়ই সুস্মিতার বাড়িতে যাতায়াত করতে দেখা যায়। তাঁর দুই মেয়ে রিনি ও আলিশার সঙ্গেও বেশ ভালো বন্ধুত্ব রয়েছেন রোহমানের। এমনকি শিল্পা শেঠির দীপাবলির পার্টি থেকে শুরু করে বিভিন্ন জায়গায় রোহমান সঙ্গে সুস্মিতার আনাগোনা থেকেই গুজব রটে যে তিনি রোহমান শলের সঙ্গে প্রেম করছেন ও বিয়ে করছেন। এবার সেই প্রেম করার কথা স্বীকার করে নিলেও বিয়ে করছেন না বলে জানিয়ে দেন সুস্মিতা।

প্রসঙ্গত অভিনয়ের ফেরার প্রসঙ্গে সুস্মিতা কিছুদিন আগে জানিয়েছিলেন তিনি বেশকিছু স্ক্রিপ্ট পড়ছেন। এবং এএ মুহূর্তে যেকোনও ছবির জন্য তিনি তাঁর জীবনের ৬ মাসও দিয়ে দিতে তিনি তৈরি। তবে তিনি তৈরি মানেই তাঁর জন্য সিনেমা তৈরি হয়ে গিয়েছে, তিনি শ্যুটিং শুরু করছেন এমনটাও নয় বলে জানিয়েছিলেন সুস্মিতা। প্রসঙ্গত, সুস্মিতাকে শেষবার দেখা গিয়েছিলে ২০১০-এর হিন্দি ছবি 'নো প্রবলেম'-এ পাশাপাশি সৃজিত মুখোপাধ্যায়ের বাংলা ছবি 'নির্বাক'-এ অভিনয় করেছিলেন তিনি।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles