28 C
Kolkata
Thursday, July 18, 2024
spot_img

দিল্লির হোটেলে প্রবাসী ভারতীয় ব্যবসায়ীর রহস্যমৃত্যু

 

ওয়েব ডেস্ক, বেঙ্গল টুডেঃ দিল্লির একটি হোটেলে রহস্যজনকভাবে মৃত্যু হল এক প্রবাসী ভারতীয় ব্যবসায়ীর। মৃতের নাম নরেন্দর এ মঙ্গলম(৪৮)। দিল্লির তাজ মানসিং হোটেলের টেরাস থেকে পড়ে তাঁর মৃত্যু হয়েছে বলে পুলিশের তরফে জানানো হয়েছে।

আমেরিকার মেরিল্যান্ডের বাসিন্দা ওই প্রবাসী ভারতীয় মদ্যপানের পর টেরাসের বাগানে ঘুরছিলেন। সেই সময় তিনি কোনওভাবে নীচে পড়ে যান। ৭ই নভেম্বর রাত আড়াইটে নাগাদ তাজ মানসিং হোটেলে এসেছিলেন নরেন্দর। ৮ই নভেম্বর হোটেল ছাড়ার কথা ছিল। কিন্তু, ৭ই নভেম্বর বেলা ১১ টা ৪৫ মিনিট নাগাদ তাঁর মৃতদেহ উদ্ধার হয়।

যে টেরাস থেকে নরেন্দর পড়ে যান সেটি লবির থেকে দু'তলা উঁচু। আর তার চারপাশে কোনও দেওয়াল বা গ্রিল ছিল না বলে জানা গেছে। মৃতের ঘর থেকে মদের বোতলও উদ্ধার করেছে পুলিশ।

নরেন্দরের মৃত্যুর খবর পেয়ে বেঙ্গালুরু থেকে দিল্লি পৌঁছেছেন তাঁর মা। আজ সকালে আমেরিকা থেকে আসার কথা রয়েছে তাঁর পরিবারেরও।

গোটা ঘটনাটিতে দুঃখপ্রকাশ করে বিবৃতি দিয়েছে তাজ মানসিং হোটেলের দায়িত্বে থাকা ইন্ডিয়ান হোটেল কোম্পানি। তাতে লেখা, দুর্ভাগ্যবশত একটি দুঃখজনক ঘটনা ঘটেছে। আমরা মৃতের পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles