28 C
Kolkata
Sunday, July 14, 2024
spot_img

পাকশী মোর্চার ডাকা অনুষ্ঠানে গাইঘাটায় বিজেপি নেতা জয়

 

জয় চক্রবর্তী, গাইঘাটাঃ ৩রা নভেম্বর বিকেল চারটে নাগাদ গাইঘাটা থানার ঠাকুরনগরের একটি খেলার মাঠে পাকশী মোর্চার ডাকা একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। এছাড়াও উপস্থিত ছিলেন জেল সভাপতি প্রদীপ বন্দ্যোপাধ্যায় সহ একাধিক নেতা কর্মীরা।

জয় বন্দ্যোপাধ্যায় বলেন, পুলিশ মিথ্যা কেস দিয়ে জেলে ঢোকাছেন বিজেপি কর্মীদের। আর প্রকাশ্যে সিপিএমকে তোল্লাই দিচ্ছে তৃণমূল। তৃণমূল রাজনৈতিক ভাবে মোকাবেলা করতে পারছেনা তাই বেছে বেছে বিজেপির কর্মী সমর্থকদের নামে গাঁজা সহ বিভিন্ন কেস দিচ্ছে। কিন্তু যত গাঁজার কেস দিয়েছে এতো গাঁজা বাংলায় আছে বলে মনে হয় না।

এক সময় সিপিএমকে বলত হারমাত বাহিনী, এমনকি এই সিপিএম তৃণমূল নেতা কর্মীদের মেরে পাটপাট করে শুয়ে রেখে দিত। অনেক তৃণমূল নেতা আছে যারা সিপিএমের মার খেয়ে সোজা হয়ে দাড়াতে পাড়েন না। অনেকের হাত পায়ে পাতি বসানো আছে যারা ঠিক করে হাটতে পাড়েন না এখ ও। আজ তাদের সঙ্গেই জোট করছে তৃণমূল। শেষ দুটি সভায় পুলিশি অনুমতি থাকা শর্তেও বিজেপিকে সভা করতে দেওয়া হয়নি কেন? এ বিষয়েও তিনি প্রশ্ন রাখেন। তিনি আরও বলেন মানুষ বিজেপিকে চাইছে। এখন বিভিন্ন জায়গায় জনসভা করছে বিজেপি। মানুষ আজ বাঁধ ভেঙে বিজেপিতে যোগ দিচ্ছে।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles