28 C
Kolkata
Thursday, July 18, 2024
spot_img

অর্জুনের সাথে বিয়ের পিড়িতে বসতে চলেছে সালমান খানের এক্স-বৌদি

 

ওয়েব ডেস্ক, বেঙ্গল টুডেঃ অনেক লুকোচুরির পর এবার নিজেদের সম্পর্ককে স্বীকৃতি দিতে চলেছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। সম্পর্ককে অনেকটাই ঢেকে রাখার চেষ্টা করেছিলেন মালাইকা-অর্জুন। তবে এবার শোনা যাচ্ছে, তাঁরা নাকি সেই সম্পর্ককেই স্বীকৃতি দিতে চলেছেন।

ফিল্মফেয়ার সূত্রে খবর, ২০১৯-এ তাঁর থেকে ১২ বছরের ছোট অর্জুন কাপুরকে বিয়ে করতে চলেছেন মালাইকা। বর্তমানে অর্জুন কাপুরের বয়স ৩৩ বছর আর মালাইকা সম্প্রতি তাঁর ৪৫ বছরের জন্মদিন সেলিব্রেট করেছেন। তবে বয়স যে প্রেম, সম্পর্ক, বিয়ে এসবের ক্ষেত্রে আর কোনও বাধাই নয় সে প্রমাণ বি-টাউনে কিছু কম নেই। প্রিয়াঙ্কা-নিক, অনুপ জালোটা-জসলিন, সইফ-করিনা সহ রয়েছেন আরও আরও অনেকেই। শোনা যাচ্ছে মালাইকা-অর্জুন নাকি খুব শীঘ্রই তাঁদের সম্পর্কের কথা সাংবাদমাধ্যমের সামনে প্রকাশ্যে আনবেন।

যদিও মালাইকা অর্জুন প্রেমের গুঞ্জন বি-টাউনে এই প্রথমবার নয়। এর আগে আরবাজ খানের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের আগেই মালাইকা অর্জুনের-প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল । যে কারণে আরাবাজের পরিবারে অশান্তিও কম কিছু হয়নি। শুধুই তাই নয় সে সময় সালমানের বোন অর্পিতা খানের সঙ্গেও অর্জুন প্রেম করছিলেন বলে শোনা যায়। আর অর্পিতার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই অর্জুন মালাইকার সঙ্গে সম্পর্কে জড়ান। যেকারণে ভেঙে পড়েছিলেন সালমানের আদরের বোন অর্পিতা। এমনকি অর্জুন মালাইকার সম্পর্কের জন্য ফাটল ধরে আরবাজ-মালাইকার ১৮ বছরের বিবাহিত জীবনে। মালাইকার সঙ্গে ছেলের সম্পর্ক নিয়ে চিন্তায় ছিলেন অর্জুনের বাবা বনি কাপুরও। তিনি সেসময় অর্জুনকে মালাইকার থেকে দূরে থাকর পরামর্শ দেন। বনি কাপুরের আশঙ্কা ছিল মালাইকার সঙ্গে সম্পর্কে জড়ালে সালমানের খারাপ নজরে পড়তে পারেন অর্জুন, যা তাঁর কেরিয়ারের ভয়ানক ক্ষতি হতে পারে। বাবার কথায় অর্জুন-মালাইকার সঙ্গে মাঝে দূরত্ব তৈরি করলেও পরে ফের সেই সম্পর্কের পিছনেই ছোটেন।

সম্প্রতি, মালাইকা-অর্জুনের সম্পর্কের কথা নতুন করে প্রকাশ্যে আসছে। বিশেষ করে দুদিন আগেই মালাইকার জন্মদিন সেলিব্রেট করতে তাঁর সঙ্গে ইতালিতে গিয়েছিলেন অর্জুন। মিলান বিমানবন্দরে তাঁদের একসঙ্গে হাত ধরাধরি করে ঘুরে বেড়ানোর একটি ছবি ভাইরাল হয়। এমনকি কিছুদিন আগে আবু ধাবিতে সন্দীপ খোসলা ও আবু জানির পার্টিতেও মালাইকার সঙ্গে গিয়েছিলেন অর্জুন। কিছুদিন আগেই নিজের ছবি 'নমস্তে ইংল্যান্ড'-এর প্রমোশনে 'ইন্ডিয়াস গট ট্যালেন্ট'র মঞ্চে গিয়েছিলেন অর্জুন। যেখানে অর্জুন ও মালাইকা নিজেরাই হাত ধরাধরি করে মঞ্চে উঠতে দেখা যায়। মঞ্চে উঠে মালাইকার সঙ্গে নাচতেও দেখা যায় তাঁদের। অন্যদিকে 'নমস্তে ইংল্যান্ড' ছবির অর্জুনের নায়িকা পরিণীতি চোপড়া তখন মালাইকার চেয়ারে বসে তাঁদের নাচ দেখেন।

এদিকে 'ইন্ডিয়াস গট ট্যালেন্ট' -এর বিহাইন্ড দ্যা শোয়ের একটি ভিডিও ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে যেখানে করণ জোহরকে মালাইকাকে প্রশ্ন করতে দেখা যাচ্ছে যে তিনি কার সঙ্গে বার্থডে ট্রিপে গিয়েছিলেন,এবং সেটা কেমন ছিল? করণের এই প্রশ্নের উত্তর যদিও মালাইকা এড়িয়ে যান। করণের এই প্রশ্নই বুঝিয়ে দিতে যথেষ্ঠ যে মালাইকা বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন।

উল্লেখ্য মালাই ও অর্জুন নাকি একে অপরের সঙ্গে ভীষণ খুশি। তাই তাঁরা তাঁদের সম্পর্কে পরিণতি দিতে চান।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles