28 C
Kolkata
Thursday, July 18, 2024
spot_img

প্রো কবাডি লিগে জয়পুর পিঙ্ক প্যান্থার্সকে হারালো পটনা পাইরেটস

 

ওয়েব ডেস্ক, বেঙ্গল টুডেঃ প্রো কবাডি লিগের ৩৩তম ম্যাচে পটনা পাইরেটস ৪১-৩০ ফলে হারিয়ে দিল জয়পুর পিঙ্ক প্যান্থার্সকে। পটনা এখনও পর্যন্ত ৫টি ম্যাচ খেলেছে, এটি তাদের তৃতীয় জয়। উল্টোদিকে জয়পুর খেলেছে চারটি ম্যাচ, তিনটি ম্যাচ হেরেছে।

পটনার পাটলিপুত্র স্পোর্টস কমপ্লেক্স স্টেডিয়ামে হয় এই ম্যাচ। ঘরের মাঠে প্রথমার্ধ্বে ২২-১৫ পয়েন্টে এগিয়ে ছিল পটনা পাইরেটস। দ্বিতীয়ার্ধ্বেও একইভাবে এগিয়ে থাকে তারা, ম্যাচ অনায়াসে জিতে নেয় ৪১-৩০-এ তাদের তারকা খেলোয়াড় প্রদীপ নরবাল ১১ ও মনজিৎ ১০ পয়েন্ট পান। জয়পুরের অধিনায়ক অনুপ কুমার ও দীপক হুডা পান ৮ পয়েন্ট করে। জয়পুর চার ম্যাচে পেয়েছে সাত পয়েন্ট, গ্রুপ এ-তে সবথেকে নীচে ৬ নম্বরে রয়েছে তারা।

অন্য ম্যাচে গুজরাত ফরচুন জায়ান্টস ৩৬-২৫ ফলে হারিয়ে দিল তামিল থালাইভাসকে। গতবারের রানার আপ গুজরাত দলের ৪ ম্যাচে এটি দ্বিতীয় জয়। একটি ম্যাচ হেরেছে তারা, একটি টাই হয়েছে। উল্টোদিকে তামিল দল খেলেছে ৮ ম্যাচ, এ নিয়ে তারা হারল ৬টি ম্যাচে। এই ম্যাচটিও হয়েছে পাটলিপুত্র স্পোর্টস কমপ্লেক্স স্টেডিয়ামে।

প্রথমার্ধ্বের শেষে গুজরাত তামিল থালাইভাসের থেকে ১৬-১৪ পয়েন্টে এগিয়ে ছিল। দ্বিতীয়ার্ধ্বেও প্রাধান্য বজায় রেখে তারা ম্যাচ জিতে নেয় ৩৬-২৫ পয়েন্টে। গুজরাতের সচিন পেয়েছেন সর্বাধিক ১২ পয়েন্ট। অজয় কুমার ৭ ও মহেন্দ্র রাজপুত ৪ পয়েন্ট পেয়েছেন। তামিলদের অজয় ঠাকুর পেয়েছেন ৭ পয়েন্ট।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles