28 C
Kolkata
Sunday, July 14, 2024
spot_img

অমৃতসরে ট্রেন দুর্ঘটনায় পালিয়ে গা ঢাকা দেন নেত্রীর ছেলে! সিসিটিভি ফুটেজ ঘিরে চাঞ্চল্য

 

ওয়েব ডেস্ক, বেঙ্গল টুডেঃ দশেরার অভিশপ্ত রাতের আতঙ্কের রেশ আজও কাটিয়ে উঠতে পারছে না এই দেশ। ক্রমেই ক্ষোভে ফুঁসছে গোটা অমৃতসর। রাবণ দহনের সময় রেল ট্র্যাকের ৬১ জনকে পিষে দিয়ে চলে গিয়েছিল ট্রেন। এই মর্মান্তিক ঘটনার খানিকক্ষণের মধ্যেই সেখান থেকে পালিয়ে গা বাঁচানোর চেষ্টা করে, দশেরা অনুষ্ঠানের আয়োজক সৌরভ মদন মিঠু। উল্লেখ্য, সৌরভের আরও একটি পরিচয় রয়েছে , তিনি ওই এলাকার স্থানীয় কাউন্সিলের ছেলে।

এক সিসিটিভি ফুটেজে দেখা যায়, সৌরভ ওই এলাকা থেকে পালিয়ে যান। এক সর্বভারতীয় চ্যানেলের হাতে এসে পৌঁছয় সেই সিসিটিভি ফুটেজ। দেখা যায়, এলাকা থেকে একটি এসইউভিতে চড়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিচ্ছেন সৌরভ। ঘটনার পর ৪৮ ঘণ্টা পর থেকে বেপাত্তা সৌরভ ও তাঁর মা, যিনি কংগ্রেসের নেত্রী তথা স্থানীয় কাউন্সিলর । এখনও পর্যন্ত তাঁদের হদিশ না পাওয়ায়, ইতিমধ্যেই তাঁদের বাড়িতে ভাঙচুর চালায় স্থানীয় কয়েকজন। পাঞ্জাব পুলিশ গোটা ঘটনায় এফ আই আর দায়ের করলেও, তাতে আলাদা করে কারও নাম নেই বলে খবর।

যদিও এই বিষয়ে পাঞ্জাব পুলিশের তরফে জানানো হয়, অভিযুক্ত সম্পর্কে এখনই কিছু বলাটা খুবই মুশকিল। এই দুর্ঘটনার জন্য কে দায়ী, তা এখনই বলা কঠিন। এদিকে, সেদিনের অনুষ্ঠানে অনুমোদন সম্পর্কে কার্যত দায় ঝেড়ে ফেলতে চাইছে অমৃতসরের পৌরসভা কর্তৃপক্ষ। এরইমধ্যে ঘটনা ঘিরে ক্ষুব্ধ জনতা চড়াও হয় পুলিশের ওপর। পাল্টা জবাবে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয় ক্ষুব্ধ জনতার।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles