38 C
Kolkata
Monday, April 15, 2024
spot_img

তেলের ট্যাংকার উল্টালো, তেল তুলতে রাস্তায় নর্দমাতে স্থানীয়দের হুড়োহুড়ি

 

রাজীব মুখার্জী ও মণি শঙ্কর বিশ্বাস, হাওড়াঃ ১৩ই অক্টোবর সকাল ৫. ৩০ মিনিটে হাওড়ার নতুন রাস্তায়( ড্রেনেজ ক্যানেল রোড ) স্বামীজি স্পোর্টিং ক্লাবের সামনে ইন্ডিয়ান অয়েলের একটি পেট্রল তেল ভর্তি ট্যাংকার উল্টে যায়। প্রতক্ষ্যদর্শীদের কথা মতো গাড়িটা আসছিলো হাওড়া ময়দান হয়ে বাইপাস রাস্তা ধরে কোনায় এক্সপ্রেসওয়ের দিকে।

জানা যায়, দুর্ঘটনা স্থলের সামনেই ফাস্ট ফুডের দোকান চালান বিমল সাঁতরা। তিনি বলেন, "হঠাৎ জোরে একটা আওয়াজ হলো দাদা। আমি তখন সবে মাত্র দোকান খুলছি। পেছনে তাকিয়ে দেখি একটা তেলের ট্যাংকার পাল্টি খেয়েছে। " ভোর বেলা চা খেতে বেড়িয়েছিলাম। এই একটু আগের চায়ের দোকানেই চা খেয়ে যাচ্ছি সাইকেলটা নিয়ে। লরিটা আমার সাইকেলকে জোরে ক্রস করলো তারপরেই দেখলাম ওই বাগানের রেলিংয়ে ধাক্কা খেয়ে গাড়িটা পাল্টি খেলো।"

[espro-slider id=13122]

প্রতক্ষ্যদর্শীদের মতে, গাড়ির চালক নেশাগ্রস্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। গাড়ির গতিও স্বাভাবিকের চেয়ে অনেক বেশি ছিল। চালক তাই গাড়ি নিয়ন্ত্রণ করতে পারেননি। যার জন্যই এই দুর্ঘটনা। এলাকার মানুষ স্থানীয় থানাতে খবর দেন। খবর পাওয়ার সাথে সাথে চ্যাটার্জী হাট থানা থেকে পুলিশ আসে। গাড়ি থেকে চালক ও খালাসি দুজনকেই গ্রেফতার করা হয়েছে। খবর দেওয়া হয়েছে আন্দুলে ইন্ডিয়ান অয়েলের অফিসেও। তারাও থানার সাথে যোগাযোগ করেছে এই বিষয়ে। পুলিশ থেকে গাড়ি তোলার জন্য ক্রেন ডাকা হয় ও গাড়িটা তারা সরিয়ে নিয়ে যায়। এই ঘটনার জেরে এলাকাতে চাঞ্চল্য ছড়িয়ে পরে।

মুহূর্তের মধ্যে গোটা এলাকাতে ট্যাংকারের তেল ছড়িয়ে পরে। আর এই খবর দ্রুত গতিতে ছড়িয়ে পরে। লোকেরা বাড়ি থেকে বালতি, জলের খালি বোতল নিয়ে তারা সেই তেল বাড়ি নিয়ে যায়। এরপরই এলাকাতে হুরোহুরি পরে যায় তেল তোলার। তেলের দাম যেভাবে বেড়েছে তাতে বিনা পয়সায় তেল পাওয়ার এই সুযোগ পেয়ে কেউ এই সুযোগ ছাড়েনি। এ যেন দূর্গা পূজার প্রাক মুহূর্তের শারদীয়া উপহার স্বরূপ।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles