38 C
Kolkata
Monday, April 15, 2024
spot_img

ব্যাঙ্ক জালিয়াতির স্বীকার অবসরপ্রাপ্ত সেনা কর্মী

 

শান্তনু বিশ্বাস, অশোকনগর উওর ২৪ পরগনার অশোকনগর থানার অন্তরগর্ত একুশ নম্বর ওয়ার্ডের নবারুন সংঘ এলাকার বাসিন্দা প্রানকৃষ্ণ সমাদ্দার ভারতীয় সেনা বাহিনীতে চাকরি করতেন। চাকরি চলাকালিন একটি দুর্ঘটনায় তার ডান হাত হাড়াতে হয়।

এমনকি পাঞ্জাবে কর্মরত অবস্থায় তার দুই চোখের দৃষ্টি হারায়, পাশাপাশি কানেও কম শোনেন এই মুহুর্তে তিনি প্রতিবন্ধী। এর দরুন অশোকনগর বিল্ডিং মোড় শাখায় স্ত্রীর সাথে ইউকো ব্যঙ্কে জয়েন্ট একাউন্ট খোলেন। তাদের ব্যাঙ্কে এক লক্ষ আট হাজার দুইশো পঁচিশ টাকা জমা ছিল।

গত সোমবার প্রানকৃষ্ণ বাবুর স্ত্রী নমিতা দেবী হাবড়ার একটি এটিএম থেকে দশ হাজার টাকা তোলেন তারপর সেই রাত থেকে পরপর তিন দিনে আটানব্বই হাজার টাকা খোঁয়া গেছে বলে অভিযোগ। যদিও ঘটনার পরের দিন সাথে সাথে ব্যাঙ্কে যোগাযোগ করেন তাদের কার্ডটি বন্ধ করার জন্য এবং ব্যাঙ্কের কাছে লিখিত অভিযোগও দায়ের করেন।

ব্যাঙ্ক কতৃপক্ষ জানায় ওই এটিএম থেকেই পরপর তিন দিন রোজ রাতে টাকা তোলা হয়েছে। ১১ই অক্টোবর আবার পাস বই আপ ডেট করে দেখেন একশো দশ টাকা পরে আছে তাদের এ্যাকাউন্ডে।

প্রানকৃষ্ণ বাবুর স্ত্রী নমিতা সমার্দার জানান, টাকা তোলার সময় পেছনে দু তিনজন ছেলে দাড়িয়ে উকি ঝুকি মারছিল। ঘটনার সম্পুর্ন বিবরন জানিয়ে অশোকনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করে। ইতিমধ্যে অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে অশোকনগর থানার পুলিশ।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles