41 C
Kolkata
Saturday, April 20, 2024
spot_img

এই প্রথম ডায়মন্ড হারবারে গ্রামীণ চিকিৎসকদের সন্মান জানাবে রাজ‍্য

 

অমিয় দে, দক্ষিণ ২৪ পরগনাঃ যাদের হাতে রাজ্যের প্রত্যন্ত এলাকার মানুষের চিকিৎসার দায়িত্ব তাদের নিয়ে নতুন ভাবে ভাবতে শুরু করেছেন রাজ্য সরকার। গ্রামীণ চিকিৎসকদের নিয়ে সরকারি ভাবে প্রশিক্ষণ দিতে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালের ডাক্তারদের উদ্যোগে, সম্মেলনটি অনুষ্ঠিত হয় ডায়মন্ড হারবার রবীন্দ্র ভবনে। জেলার সমস্ত গ্রামীণ চিকিৎসকরা এদিন এই সম্মেলনে যোগ দেন।

এই সম্মলনে যোগ দিতে এসে গ্রামীণ চিকিৎসকরা জানান, বর্তমান সরকার ও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাদের নিয়ে যে চিন্তা ভাবনা শুরু করেছেন, তার জন্য তারা মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছেন। ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে সি এম ও এইচ ডাঃ দেবাশিষ রায় জানান, গ্রামীণ চিকিৎসকদের নিয়ে এখন নানান ভাবে প্রশিক্ষণ দেওয়া হচ্ছে, যাতে তারা বেশি করে প্রত্যন্ত গ্রামে গিয়ে ভালো পরিষেবা দিতে পারেন। এই অনুষ্ঠানে এক হাজার গ্রামীণ চিকিৎসককে সার্টিফিকেটও দেওয়া হয়।

বিধায়ক দীপক কুমার হালদার জানান, এত বছর এই গ্রামীণ চিকিৎসকরা অবহেলিত ছিলেন। আমাদের সরকার ক্ষমতায় আসার পর গ্রামীণ চিকিৎসকরা বিভিন্ন সুযোগ সুবিধা পাচ্ছেন, যাতে তারা আরও ভালো পরিষেবা মানুষকে দিতে পারেন।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles