28 C
Kolkata
Thursday, July 18, 2024
spot_img

যশোরের শার্শার বাগআঁচড়ায় বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ, আহত পাঁচ

 

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর): ৩রা অক্টোবর, বুধবার দুপুর আড়াইটার সময় যশোরের শার্শার বাগআঁচড়ার সাতমাইল নামক স্থানে বাস ও প্রাইভেট কারের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনায় প্রকাশ এইদিন দ্রুত গতীর যশোর-জ-১১-০১০৮ নাম্বারের বাস ও ঢাকা মেট্রো-গ-১২-৬২৭৮ নাম্বারের প্রাইভেট কারের মধ্যে এই সংঘর্ষ ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাতক্ষীরা থেকে ছেড়ে আসা দ্রুত গামী লোকাল বাসের সাথে যশোর থেকে ছেড়ে আসা একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পাঁচজন মারাত্মক ভাবে আহত হয়েছে। আহত পাঁচজনকে প্রথমে স্থানীয় হাসপাতাল এবং পরে উন্নত চিকিৎসার যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ব্যক্তিরা প্রত্যেকেই পাইভেট কারের যাত্রী। তাদের অবস্থা আশঙ্কাজনক।

আহত ব্যক্তিরা হলেন, সাতক্ষীরা জেলার ধান্যতারা গ্রামের শওকত আলী (৫০) পিতা আতিয়ার মোল্লা প্রাইভেট কার ড্রাইভার চারাবটতলা গ্রামের কবিরুল ( ৪০) পিতা আইজুল ইসলাম, শার্শার রাড়ীপুকুর গ্রামের কাজল আলী (৩০) পিতা আবু সরদার, একই গ্রামের আঃ হাই (৪৫) পিতা মৃত হবিবর রহমান, ও বাগআঁচড়া গ্রামের কবিরুল (৪৫) পিতা কিতাব আলী।

দূর্ঘটনার সাথে সাথে বাসের ড্রাইভার পালিয়ে যায়। এর মধ্যে প্রাইভেট কারের ড্রাইভার কবির, আব্দুল হাই এবং শওকত আলীর অবস্থা আশংকাজনক।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles