35 C
Kolkata
Thursday, March 28, 2024
spot_img

২৮শে আগস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস, চলছে জোরকদমে পালন প্রস্তুতি

 

শান্তনু বিশ্বাস, মিনাখাঁঃ আগামী ২৮শে আগস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস। আর এই প্রতিষ্ঠা দিবসে প্রতিবছরের মতো এবছরও জনসভার ডাক দিয়েছে রাজ্য তৃণমূল ছাত্র পরিষদ। আগামী ২৮শে আগস্টের জনসভা অনুষ্ঠিত হতে চলেছে কলকাতার গান্ধী মূর্তির পাদদেশে। ছাত্র পরিষদের এক কর্মী জানায়, এই প্রতিষ্ঠা দিবসে বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী দের একত্রিত করে, সমাবেশ কে ঐতিহাসিক জনসভায় রুপান্তরিত করতে চায় রাজ্য তৃণমূল ছাত্র পরিষদ। তাই এই ২২শে আগস্ট, মঙ্গলবার বিকেল উত্তর ২৪ পরগনার মিনাখাঁর বামনপুকুর হুমায়ুন কবীর মহাবিদ্যালয়ের তৃণমূল ছাত্র পরিষদের ডাকে বিশাল এক প্রস্তুতি জনসমাবেশ, মালঞ্চ বাজারে অনুষ্ঠিত হবে। বামনপুকুর হুমায়ুন কবীর মহাবিদ্যালয়ের তৃণমূল ছাত্র পরিষদের হাজারেরও বেশী ছাত্র-ছাত্রীরা মিছিল আকারে এই সমাবেশ যোগদান করে।

এই প্রস্তুতি জনসভায় উপস্থিত ছিলেন তৃণমূল ছাত্র পরিষদের বসিরহাট মহাকুমার সভাপতি সৌমিক রায় অধিকারী, বামনপুকুর হুমায়ুন কবীর মহাবিদ্যালয়ের তৃণমূল ছাত্র পরিষদের সাধারন সম্পাদক তৌশিক হাবিব মল্লিক, সহসম্পাদক আজারউদ্দিন মোল্লা, কলেজ তৃণমূল ছাত্র পরিষদের ইউনিটের সম্পাদক ওমর ফারুক মোল্লা, ইউনিট এর সভাপতি আবুল বাসার মল্লিক (বাপি) সহ তৃণমূল কংগ্রেসের মিনাখাঁ ব্লকের বিভিন্ন নেতৃত্ব বৃন্দ। এই দিন এই মঞ্চ থেকে সবাই মুখ্যমন্ত্রীর ছাত্র ছাত্রীদের পড়াশুনার প্রতি যে উন্নয়ন মূলক কাজ করছে সেই বার্তা পৌঁছে দেওয়ার পাশাপাশি, আগামী ২৮শে আগস্ট গান্ধী মূর্তির পাদদেশে সবাই কে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হয়।

প্রসঙ্গত, গত ২০শে আগস্ট, তৃণমূল ছাত্র পরিষদ থেকে আয়োজন করা হয়, ছাএ তৃণমূল পরিষদ দিবস উপলক্ষে হাবড়া শ্রী চৈতান‍্য কলেজের সামনে থেকে জয়গাছি মোড় পযর্ন্ত একটি মিছিলের। ওই মিছিলে তৃণমূল কংগ্রেসের ছাত্র পরিষদের রাজ‍্য সম্পাদক বুবাই বোস সহ প্রায় হাজারেরও বেশি ছাত্র-ছাএ পা মেলায়।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles