Thursday, October 20, 2022
spot_img

নিয়ন্ত্রণ হারিয়ে লড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত ১, গুরুত্ব আহত ৫

 

শান্তনু বিশ্বাস, হাবড়াঃ স্বাধীনতা দিবসের দিন যখন গোটা দেশ আনন্দে মেতে, তখন কেমন যেন নিরানন্দ নেমে আসলো হাবড়া থানার অন্তর্গত মহিষা-মছলন্দপুর এলাকায়। দ্রুত গতিতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ১০ চাকার লড়ি মগরার দিক থেকে হাবড়া দিকে যাছিল। হঠাৎ দুপুর ১টা নাগাদ বাদিক থেকে ডানদিকে ধুকে যায়। সামনে থাকা ২টি ভ্যান সহ একটি সাইকেল আরহী কে মারে ধাক্কা, রাস্তার পাশে একটি মুদি দোকানের বারান্দা ভেঙে গাড়িটি ডুকে যায়। তৎক্ষণাৎ গাড়ি ফেলে চালক ও খালাসী চম্পট দেয়।

ঘটনা স্থলেই মৃত্যু হয় ১ জনের, গুরুত্বর আহত হয় ৫ জন। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করলে জানা যায়, মৃত ব্যাক্তির নাম বাসুদেব ঘোষ ওরফে কান্তি (৬০) তিনি পেশায় লটারি বিক্রিতা। বাড়ি বূধোরহাটি খেজুর তলা এলাকায়। আহতের নাম ননী দাস (৭০) মহিষাদাস পাড়ার বাসিন্দা, জিৎ বিশ্বাস (৭) ও আরধ‍্যা (৪) দুই ভাই-বোন মুদি দোকানে খাবার কিন্তে আসে, এবং ওই এলাকাতেই তাদের বাড়ি। স্থানীয় বাসিন্দারা আহতদের হাবড়া হাসপাতালে নিয়ে যায়। দুই শিশুর অবস্থার অবনতি হওযায়, কলকাতায় স্থানান্তরিত করা হয়।

স্থানীয় বাসিন্দারা রাস্তায় দুরন্ত গতিতে গাড়ি চলাচল বন্ধ, রাস্তায় বাম্পার সহ পুলিশ টাকা তোলা বন্ধো করতে হবে এই দাবি নিয়ে প্রায় ২ ঘন্টা অবরোধ করে। পরে ঘটনাস্থলে হাবড়া থানার আইসি সহ বিশাল পুলিশ বাহিনী আসলে এবং অই এলাকার বাসিন্দাদের আশ্বাস দিলে অবরোধ উঠে যায়। ঘটনার তদন্ত শুরু করেছে হাবড়া থানার পুলিশ।

Related Articles

Stay Connected

0FansLike
3,533FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles