Thursday, October 20, 2022
spot_img

তৃণমূল, আরএসপি, ও সিপিআইএম থেকে ৪ হাজার কর্মী যোগদান করলো বিজেপিতে

 

পল মৈত্র, কুমারগঞ্জ, কুশমণ্ডিঃ তৃণমূল, আরএসপি, ও সিপিআইএম থেকে প্রায় ৪ হাজার কর্মী সমর্থক বিজেপিতে যোগদান করলো। ১৯শে জুলাই, বুধবার কুমারগঞ্জ ব্লকের গোপালগঞ্জ বাস স্ট্যান্ড ও কুশমণ্ডিতে একটি অনুষ্ঠানের মাধ্যমে ৪ হাজার তৃণমূল, আরএসপি, ও সিপিআইএম পার্টির কর্মীরা বিজেপিতে যোগ দেয়। সদ্য বিজেপিতে আসা কর্মী সমর্থকদের হাতে দলীয় পতাকা তুলে দেন জেলা বিজেপির অন্যতম সাধারণ সম্পাদক মানস সরকার, বিজেপি নেত্রী মাফুজা খাতুন।

আসন্ন লোকসভা ভোটকে সামনে রেখে নিজেদের সংগঠন কে আরও শক্তিশালি করতে বুথ স্তর থেকে ব্লক স্তরে প্রচার অভিযান শুরু করেছে দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি। সেই সংগঠনকে আরও মজবুত করতে জেলা জুড়ে চলছে বিজেপিতে যোগদান পর্ব। তৃণমূল থেকে বামফ্রন্ট, এই দল গুলি থেকে বিজেপিতে যোগদান করছে।

সদ্য বিজেপিতে যোগদানকারীরা জানিয়েছেন, তৃণমূল ও আরএসপি এবং সিপিআইএম ছেড়ে ৬০০ পরিবারের প্রায় ৪ হাজার জন বিজেপিতে যোগদান করে। কেন্দ্র সরকারের কাজে উদ্বুদ্ধ হয়ে এদিন তারা বিজেপিতে যোগদান করেন। এবিষয়ে জেলা বিজেপির অন্যতম সম্পাদক মানস সরকার জানান, এদিন কুমারগঞ্জের বিভিন্ন এলাকা থেকে ৬০০-৭০০ পরিবারের প্রায় ৪ হাজার জন তৃণমূল ও বামফ্রন্ট ছেড়ে বিজেপিতে যোগদান করে। অন্যদিকে এদিন কুশমণ্ডিতেও একটি অনুষ্ঠানের মধ্যে বিভিন্ন দল থেকে শতাধিক কর্মী বিজেপিতে যোগদান করেছে।

Related Articles

Stay Connected

0FansLike
3,533FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles