41 C
Kolkata
Friday, April 19, 2024
spot_img

অস্বাভাবিক ভাবে বিষক্রিয়ায় মৃত্যু হল এক কিশোরের

 

শান্তনু বিশ্বাস, বাদুড়িয়ারঃ বাদুড়িয়ার রামচন্দ্রপুর পঞ্চায়েতের শোনপুর গ্রামের বাসিন্দা কবির হোসেন মন্ডলের ছেলে তোরাবুল পড়া ছেড়ে দিয়ে রাজ মিস্ত্রীর জোগারের কাজ শুরু করেছিল সংসারের হাল ধরতে। গত ২রা জুলাই বারাসাত হাসপাতালে বিষক্রিয়ায় মৃত্যু হয় তোরাবুলের। এই মৃত্যুতে তাকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছে তারই বন্ধু হাবিবুলের বিরুদ্ধে।

অভিযোগ, বাড়ি থেকে কিছুটা দুরে পাট ক্ষেতের মধ্যে বসে বিষ খাওয়ার পুরো বিষয়টি ক্যামেরা বন্দি করে হাবিবুল। একই সঙ্গে মৃত্যু নিশ্চিত করতে প্ররোচনা দেওয়া হয় তোরাবুলকে। অসুস্থ অবস্থায় শেষ বার তোরাবুলকে হাবিবুলের সঙ্গে দেখে ঘটনার বিষয়ে জানতে চাইলে পরিবারের কাছে বিষ খাওয়ার কথা লুকিয়ে যায় হাবিবুল। সন্দেহ জনক ভাবে জিজ্ঞাসাবাদের সময় হাবিবুলের মোবাইল ফোন থেকে সেই ছবি উদ্ধার করেন তোরাবুলের পরিবারের লোকেরা।

হাবিবুলের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে বাদুড়িয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মৃতের কাকা সাবুল হোসেন মন্ডল। স্থানীয় সূত্রে জানা যায় বেশ কিছু দিন আগে একটি মোবাইল চুরির সঙ্গে নাম ছড়ায় হাবিবুলের। মোবাইল চুরির কথা জানিয়ে দিয়েছিল তোরাবুল। সেই আক্রোশে এই ঘটনা ঘটাতে পারে বলে আশঙ্কা প্রতিবেশীদের। অপরদিকে এবিষয়ে পুলিশের সঙ্গে কথা বললে, পুরো বিষয়টির তদন্ত শুরু হয়েছে বলে জানান বসিরহাটের পুলিশ সুপার কে শবরী রাজকুমার।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles