Sunday, September 25, 2022
spot_img

শুল্ক দফতরের হাতে ধরা পরলো বাংলাদেশ থেকে ভারতে আসা দুই বাংলাদেশীর কাছ থেকে ভারতীয় জাল টাকা, ধৃত মামা ও কিশোর ভাগ্নে

জয় চক্রবর্তী, পেট্রাপোলঃ পাসপোর্ট নিয়ে বৈধ ভাবেই জাল টাকা সমেত ভারতে প্রবেশ করেছিল বাংলাদেশ ঢাকা মীরপুরের মহঃ যোশিফ ও ষোলো বছরের ভাগ্নে রাকিব। কিন্তু শেষ রক্ষা হলনা।
শুল্ক দপ্তর সুত্রে জানা গিয়েছে, দুজন ৪ঠা জুলাই, বুধবার সন্ধ্যায় ভারতে প্রবেশ করে। ভারতীয় নিয়মানুসারে তল্লাশী চলছিল তাদের, সে সময় শুল্ক দপ্তরের তল্লাশী হয়ে যাওয়ার পর দুই জন অভিবাসন দপ্তরের তল্লাশীতে যাবার সময় এক শুল্ক দপ্তরের কর্মীর চোঁখে পরে যে দুটি ব্যাগ শুল্ক দপ্তরের অফিসে ফেলে যায় তারা। সন্দেহ হওয়াতে মামা ও ভাগ্নে ফিরে এসে ব্যাগ নিতে এলে দুজন কে আটক করে শুল্ক দপ্তর। অফিসের ভেতর নিয়ে গিয়ে জিঙ্গাসাবাদ করে তাদের দুজনের ব্যাগ খুলে চক্ষু চড়ক গাছ হয়ে যায় আধিকারিক দের।

দুটি ব্যাগে দুটো খাম রয়েছে এবং এক একটি খামের ভেতর তিনটি ২ হাজার টাকা ও ৪ টে করে ভারতীয় পাঁচশো টাকা নোট রয়েছে, মোট ষোলো হাজার টাকা ছিল সেই ২টি খামে। কিন্তু সব কটি নোটই ছিল জাল এবং একি নাম্বারের দুটি করে টাকা পাওয়া গেছে। জাল টাকা ছাড়া তাদের কাছ থেকে ভারতীয় পঞ্চাশ টাকার নোট উদ্ধার হয়েছে। ধৃত দুই যুবকের বক্তব্য, এই টাকার ব্যাপারে তারা কিছু জানে না, তাদের কেউ ফাঁসিয়ে দিয়েছে বলে দাবী করে। ধৃত দুই জনকে পেট্রাপোল থানার হাতে তুলে দেওয়া হয়েছে। এখনও পর্যন্ত জানা গিয়েছে, ৫ই জুলাই, বৃহস্পতিবার ধৃত দের বনগাঁ আদালতে পাঠানো হবে । পুলিশ নেমেছে তন্দন্তে, এর পেছনে অন্য কোন চক্র আছে কিনা দেখা হচ্ছে খতিয়ে।

Related Articles

Stay Connected

0FansLike
3,499FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles