38 C
Kolkata
Tuesday, April 16, 2024
spot_img

বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি বনগাঁয়, মৃত ১

 

জয় চক্রবর্তী, বনগাঁঃ জামাই ষষ্টির পরে যা গরম পরেছিল, তা কলকাতা সহ পার্শ্ববর্তী বেস কিছু যায়গার মানুষদের নাজেহাল করে দিয়েছিল। আবার অনেক যায়গায় অল্প বৃষ্টির মুখ দেখতে পেরে সস্তি পেয়েছে মানুষ। বিগত কয়েক দিনের গরম প্রায় এতো টাই বেরেছিল যে, রোদে বেরনো ভয়ের কারন হয়ে পরেছিল। কিন্তু ২৩সে জুন, শনিবার থেকেই আবহাওয়া অনেকটাই পালটেছে। হাসি ফুটেছে মানুষের মুখে। তাপমাত্রা একধাপে অনেকটাই নেমেছে গোটা শহরের।

এদিকে গত ২৪শে জুন, রবিবার ১১ টা ৩০ নাগাদ বনগাঁ মহকুমার গোপালনগর থানার পোলতা এলাকার চাকদহ রোডে ব্যাপক বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হয়। বজ্রাঘাতে চাকদহ রোডে একটি গাছ ক্ষতিগ্রস্ত হয়ে। অল্পের জন্য রক্ষা পায় পথচারীরা। স্থানীয়দের বক্তব্য, প্রথমে বিকট শব্দ হয়, তারপর একটি ছোট্ট গাছের মাথায় আগুন ও ধোঁয়া বেরতে থাকে। জানা গিয়েছে, আশেপাশের কয়েকটি বাড়ির সমস্ত ইলেকট্রনিক্স সরঞ্জামও নষ্ট হয়ে যায়। সেই খবর ছড়িয়ে পড়লে এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকল বাহিনীকে, এই ঘটনার ফলে প্রায় ৩০ মিনিট অবরুদ্ধের সম্মুখীন হতে হয় চাকদহ রোড থেকে আসা যাওয়া করা যানবাহন চালক থেকে শুরু করে পথ চারিদের। দমকল বাহিনী আগুন নেভানোর পর যান চলাচল স্বাভাবিক হয়।

বাজ পড়ে মৃত্যু হল মফিজুল মন্ডল (৪০)

অপরদিকে ২৫শে জুন, সোমবারও বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি চলা কালীন সকাল ৯টা নাগাদ বনগাঁর গোবরাপুর কেউটে পাড়া এলাকায় জমির আল দিয়ে হেটে নিজের জমিতে কাজ করতে যাওয়ার সময় বজ্রাঘাতে আক্রান্ত হল মফিজুল মন্ডল (৪০) নামে এক ব্যক্তি। হাসপাতালের নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে। অন্যদিকে আরও এক ব্যাক্তি ইলিয়াস বিশ্বাসকে গুরুতর আহত অবস্থায় বনগাঁ হাসপাতালে নিয়ে আসা হয়৷

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles