Monday, August 15, 2022
spot_img

ভাষাতেই ধরা পড়লো অভিযুক্ত শিশু পাচারকারি পুলিশের জালে, উদ্ধার শিশু

শান্তনু বিশ্বাস, হাবড়া: হাবড়া থানার অন্তর্গত বিড়া নারায়নপুর নবপল্লীর বাসিন্দা পেসায় সেলাই মিস্ত্রী পিন্টু সিকদার কর্মসূত্রে হাওড়া জেলাতে তাকে থাকতে হয়, কিন্তু তার পাঁচ বছরের কন্যা সন্তান থাকে বিড়ায়, গতকাল সন্ধ্যার সময় ঠাকুমা সবিতা সিকদারের সাথে বিড়া স্টেশন বাজারে গেছিল ছোট্ট মধুমিতা। সেখান থেকে নিখোঁজ হয়ে যায় ছোট্ট বাচ্চাটি। ভিরের মাঝে তাকে অনেক খোঁজা খোঁজি করার পর না পেয়ে অবশেষে বিড়া পুলিশ ফড়িতে মৌখিক ভাবে জানান ঠাকুমা এবং পরিবারের লোকজন।

বিড়া স্টেশনের মাইকে বারবার শিশুটির বিবরণ দিয়ে প্রচার করা হয়। তার কিছু ক্ষনের মধ্য দেখা যায় হাবড়া স্টেশন রোড লাগোয়া যশোর রোডের সমস্ত দোকানে এক ব্যক্তি কোলে করে একটি শিশুকে নিয়ে ভিক্ষা করছে। স্থায়ী সূএে জানা যায়, এক দোকান দারের সন্দেহ হয় যখন শিশুটি বাংলাতে কথা বলছে অথচ ওই ব্যক্তি হিন্দি ভাষাতে।

সন্দেহ হওয়ায় জিজ্ঞাসাবাদ করলে তার কথায় অসংগতি ধরা পরে। পরে তাকে উত্তেজিত জনতা মারধর করে এবং পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ জিজ্ঞাসাবাদ করায় ধৃত ব্যক্তি কবুল করে, যে শিশুটিকে সে চুরি করে পালিয়ে যাচ্ছিল। ধৃত ব্যক্তির নাম মহঃ নবি (৩০), বাড়ি কলকাতার হেয়ার স্ট্রিট থানার ১১২ ক্যানিং স্ট্রীটে। এই পাচার কারীর সাথে আর কারা যুক্ত আছে তা বের করার জন্য পুলিশ তদন্ত শুরু করেছে। সাত দিনের পুলিশ হেফাজত চেয়ে শনিবার, ২৩শে জুন অভিযুক্তকে বারাসাত আদালতে তোলা হয়েছে।

Related Articles

Stay Connected

0FansLike
3,434FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles