Monday, August 15, 2022
spot_img

স্বরুপনগরে ধর্ষিত এক শিশু, গ্রেফতার ১

শান্তনু বিশ্বাস, বাদুড়িয়াঃ

উত্তর ২৪ পরগণার স্বরুপনগর থানার অন্তর্গত গোপালপুর এলাকায় একটি শিশুকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল স্থানীয় বছর সাঁইত্রিশের এক যুবকের বিরুদ্ধে। ২০শে জুন পুলিশ অভিযুক্ত আকবর আলি মণ্ডল নামে ওই যুবককে গ্রেফতার করলে ২১ শে জুন ধৃতকে বসিরহাট আদালতে তোলা হয়।

জানা যায়, ১৯শে জুন সন্ধ্যায় স্বরুপনগর থানার অন্তর্গত গোপালপুর এলাকায় শিশুটির মা বাড়ির সামনে তাকে বসিয়ে রেখে দোকানে যান পরে ফিরে এসে শিশুটিকে দেখতে না পেয়ে পরিবারে সবাই মিলে খোঁজাখুঁজি শুরু করলে বাড়ির পাশে লাগোয়া একটি বাগান থেকে সজ্ঞাহীন রক্তাত অবস্থায় শিশুটিকে উদ্ধার করেন। এরপর প্রথমে শিশুটিকে বাদুড়িয়ার রুদ্রপুর হাসপাতালে নিয়ে যায় কিন্তু সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সেদিন রাতেই শিশুটিকে কলকাতায় আর জি কর হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

শিশুটির পরিবারের দাবী, ঘটনার দিন বাড়িতে কেউ না থাকার সুযোগে ছোট্ট শিশুর মুখ চেপে বাগানে নিয়ে গিয়ে ধর্ষন করে ফেলে যায় অভিযুক্ত আকবর। এরপর ২০শে জুন দুপুরে প্রতিবেশি আকবর আলি মণ্ডল-এর বিরুদ্ধে স্থানীয় স্বরুপনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন শিশুটির পরিবার। মূলত সেই অভিযোগের ভিত্তিতে ২০ শে জুন বিকেলে অভিযুক্ত আকবর আলি মণ্ডলকে গ্রেফতার করে পুলিশ। ২১ শে জুন ধৃত আকবর আলিকে বসিরহাট আদালতে তোলা হয়।

Related Articles

Stay Connected

0FansLike
3,437FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles