Friday, August 19, 2022
spot_img

গাইঘাটায় উদ্ধার এক যুবকের পচা গলা ঝুলন্ত দেহ

জয় চক্রবর্তী, গাইঘাটাঃ

১৮ই জুন উত্তর চব্বিশ পরগনার গাইঘাটা এলাকায় উদ্ধার বছর চল্লিশের এক ব্যক্তির পচা গলা দেহ। মৃতের নাম গোপাল বিশ্বাস। বাড়ি উত্তর চব্বিশ পরগনার গাইঘাটা থানার অন্তর্গত আমবোলায় এলাকায়।

জানা যায়, গত ১৬ই জুন থেকে নিখোঁজ গাইঘাটা আমবোলায় এলাকায় বাসিন্দা গোপাল বিশ্বাস। এরপর এদিন সকালে তার বাড়ির পাশে এক পরিত্যক্ত দোতলা বাড়ির ওপরের ঘরের ভেতর থেকে গলায় দড়ি দেওয়া অবস্থায় তার পচা গলা দেহ উদ্ধার করে গাইঘাটা থানার পুলিশ।

স্থানীয় বাসিন্দারা জানান, গোপাল বিশ্বাস পেশায় ফল বিক্রেতা। তার এক ছেলে এক মেয়ে আছে। সে প্রায়ই বাজারে লটারি কাটত। আর এর জেরেই বাজারে প্রচুর দেনা ছিল তার। এমনকি এর আগেও একবার বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছিল গোপাল বিশ্বাস কিন্তু সে যাত্রায় বেঁচে যায় বলে জানা যায়। মূলত লটারি কাটা এবং তার দেনার কারনে আত্নহত্যা এমনই অনুমান পরিবার ও স্থানীয়দের । যদিও ঘটনার খবর পাওয়ার পুলিশ এসে দেহটি উদ্ধার করেন এবং দেহ ময়না তদন্তের জন্য বনগাঁ হাসপাতালে পাঠান।

[espro-slider id=10080]

উল্লেখ্য, বর্তমানে মানুষ অতি সহজে টাকা পয়সা অর্জনের জন্য প্রায়ই ভুল পথে অগ্রসর হন। কেউ কোন বাজে কাজের সাথে লিপ্ত হন আবার কেউ কেউ এই সমস্ত লটারি বা জুয়ার নেশায়। আর এই জুয়ার নেশায় বহু মানুষ সর্বশান্ত হয়েছে, অনেকে জুয়ারি বা লটারির নেশায় বাড়ি, জমি বিক্রি করে তার পারিবারকে পথে বসিয়েছে ৷ আবার অনেকেই দেনার চাপে আত্মহত্যার পথ বেছে নিয়েছে ৷ গোপাল বিশ্বাসের পচা গলা ঝুলন্ত দেহ তার পরিবার সহ সকলকে ফের লটারির নেশার কুফলের কথাই মনে করিয়ে দিল ৷

Related Articles

Stay Connected

0FansLike
3,439FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles