30 C
Kolkata
Thursday, March 28, 2024
spot_img

সারদা-নারদা-রোজভ্যালি মামলায় নয়া চিন্তাধারা সিবিআই-এর

ওয়েবডেস্ক, বেঙ্গল টুডেঃ

অবশেষে সারদা-নারদা-রোজভ্যালি মামলা নিয়ে ফের তোড়জোড় সিবিআই-এর। ১৯শে জুন সন্ধ্যাবেলায় কলকাতায় আসছেন সিবিআই-এর স্পেশাল ডিরেক্টর রাকেশ আস্থানা। আর তাই কথা বলার জন্য তলব করা হয়েছে এই সকল প্রতারণা মামলার সঙ্গে যুক্ত তদন্তকারী আধিকারিকদের। পাশাপাশি মামলাগুলির স্টেটাস রিপোর্টও আনতে বলা হয়েছে তদন্তকারী অফিসারদের।

উল্লেখ্য মোদী সরকারের চার বছর পূর্তি উৎসব হয়ে গিয়েছে। এখন সামনে লোকসভা নির্বাচন। রাজ্যে শাসকদলের বিরুদ্ধে যেসব মামলা নিয়ে বিরোধীরা শোরগোল তুলেছিলেন, তার মধ্যে সারদা-নারদা-রোজভ্যালি উল্লেখযোগ্য। সেই মামলাগুলি নিয়ে মমতা-মোদীর সমঝোতার অভিযোগ তুলেছিল রাজ্যের বাম-কংগ্রেস। বিজেপির তরফেও মামলাগুলি নিয়ে দিল্লিতে দরবার করা হয়েছিল। এবার সেই সব পরিস্থিতি জানতে কলকাতায় আসছেন সিবিআই-এর স্পেশাল ডিরেক্টর রাকেশ আস্থানা।

প্রসঙ্গগত ২০শে জুন বুধবার সকাল ৯ টায় সল্টলেকের সিজিও কমপ্লেক্সে সারদা-নারদা-রোজভ্যালি-র তদন্তকারী আধিকারিকদের কেস ডায়েরি ও স্ট্যাটাস রিপোর্ট নিয়ে তলব করা হয়েছে। এছাড়া জয়েন্ট ডিরেক্টর ও ডিআইজি পদমর্যাদার অফিসারদেরও এদিন আসতে বলা হয়েছে। একজন স্পেশাল ডিরেক্টর পর্যায়ের অফিসার এই ধরনের বৈঠক এর আগে করেননি। ফলে এই বৈঠকের গুরুত্ব অপরিসীম। মুলত আগামি দিনে এই মামলাগুলিতে কী ভাবে এগনো হবে, তা সম্পর্কে পরিষ্কার জানা যাবে বলেই মনে করেছেন তদন্তকারীদের একাংশ। যদিও অপরদিকে এই খবর পাওয়ার পরই তাদের বক্তব্য এড়িয়ে গিয়েছেন এইসব মামলায় অভিযুক্ত তৃণমূল নেতারা।

Related Articles

Stay Connected

17,141FansLike
3,912FollowersFollow
21,000SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles