Friday, August 19, 2022
spot_img

আম আদমির অনশনে অসুস্থ দিল্লীর স্বাস্থ্যমন্ত্রী

ওয়েবডেস্ক, বেঙ্গল টুডেঃ

বিগত এক সপ্তাহ ধরে দিল্লীর রাজনিবাসে দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের নেতৃত্বে চলছে আম আদমি পার্টির অনশন। এই অনশনে উপস্থিত আম আদমি পার্টির প্রথম সারির সকল নেতা মন্ত্রীরা। এদিন এই প্রতিবাদী আন্দোলনের অষ্টম দিন ছিল। আর এরই মধ্যে ১৭ই জুন রাতে অনশনে বসে অসুস্থ হয়ে পড়েন দিল্লীর স্বাস্থ্য মন্ত্রী সত্যেন্দ্র জৈন্য। এরপরই তড়িঘড়ি দিল্লীর স্বাস্থ্য মন্ত্রীকে লোক নায়ক জয়প্রকাশ নারায়ণ হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে একাধিক দাবি দাওয়া নিয়ে প্রতিবাদ আন্দোলনে সামিল দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। দিল্লির লেফটনেন্ট গর্ভনরের অফিসে চলে তাঁর ধর্না। এরপর ১৭ই জুন থেকে জোরদার হয়ে ওঠে এই আন্দোলন। দিল্লির রাস্তায় নামে আম আদমির কয়েক হাজার সদস্য। এদিন বিকেল ৫ টা থেকে চলা এই আন্দোলন মিছিলের জেরে কার্যত স্তব্ধ হয়ে যায় রাজধানী।

মূলত অরবিন্দ কেজরিওয়াল ও আম আদমি পার্টির দাবি,ধর্মঘটরত দিল্লির আইএএস অফিসাররা যেন কাজে যোগ দেন। এ বিষয়ে লেফ্টনেন্ট গর্ভনর যেন দিল্লি প্রশাসনের আইএএস অফিসারদের নির্দেশ দেন, তার জন্য ধর্মঘটে বসেন অরবিন্দ কেজরিওয়ালও।

এছাড়া আরবিন্দ কেজরিওয়াল ধর্নায় আরও দাবি করেন, দিল্লিতে রেশনের জন্য বাড়ি পর্যন্ত ডেলিভারি দেওয়ার সিদ্ধান্তকে অনুমোদন করুন সেখানের লেফ্টনেন্ট গভর্নর। আর এই সমস্ত বিষয়ে তিনি একটি টুইটও করেন।

Related Articles

Stay Connected

0FansLike
3,439FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles