/দূর্ঘটনাতে জখম ছাত্রকে দেড় ঘন্টা চিকিৎসা না করিয়ে বসিয়ে রেখে,অমানবিকতার প্রশ্নের মুখে স্কুলের প্রিন্সিপ্যাল

দূর্ঘটনাতে জখম ছাত্রকে দেড় ঘন্টা চিকিৎসা না করিয়ে বসিয়ে রেখে,অমানবিকতার প্রশ্নের মুখে স্কুলের প্রিন্সিপ্যাল

 

Sarbani Dey, Barrackpore: ব্যারাকপুরের অন্তর্গত দেব পুকুর এলাকায় অবস্থিত সেন্ট ক্ল্যারেট নামক একটি বেসরকারি স্কুলে ১৩ ই সেপ্টেম্বর স্কুলেরই চতুর্থ শ্রেণীর এক ছাত্রের পথ দূর্ঘটনার পর বিনা চিকিৎসায় দেড় ঘন্টা বসিয়ে রাখার অভিযোগ প্রিন্সিপ্যালের বিরুদ্ধে।

১৩ ই সেপ্টেম্বর সকালে সেন্ট ক্ল্যারেট স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্রটি পুলকার থেকে নামতেই একটি প্রাইভেট কার তাকে ধাক্কা মাড়ে। এরপর ছাত্রটিকে স্কুলের ভিতর নিয়ে গেলে স্কুলের প্রিন্সিপাল বিনা চিকিৎসায় ছাত্রটিকে দেড় ঘন্টা বসিয়ে রাখে এমনটাই অভিযোগ স্কুলের অভিভাবকদের। আর এর জেরেই ক্ষোভে ফেটে পরেন অভিভাবকরা। তবে এক্ষেত্রে স্কুল কর্তৃপক্ষের দাবী, ছাত্রটির বাবা মায়ের অপেক্ষা করছিলেন তারা।  অভিভাবকরা আরও দাবী করেন, স্কুলের ভিতর জায়গা থাকা সত্ত্বেও স্কুলের ভিতর পুলকার ঢুকতে দেওয়া হয়না। যার জেরেই প্রায়শই একইরকম ছোটখাটো দূর্ঘটনার শিকার হতে হয় ছাত্রছাত্রীদের।

এই ঘটনায় ব্যারাকপুর পুলিশ রীতিমত উদ্বিগ্ন, ও এরপরই টিটাগড় থানার পুলিশ সেন্ট ক্ল্যারেট স্কুলকে নির্দেশ দেন যাতে এবার থেকে স্কুলের ভিতর পুলকার ঢোকার অনুমতি দেওয়া হয়। তবেএই দিনের এই অমানবিক ঘটনার সাক্ষী থাকলো গোটা ব্যারাকপুর বাসি।

Advertisements